সাংবাদিক শিপনের বড় ভাইয়ের ইন্তেকাল

0
388

নিজস্ব প্রতিবেদক,খুলনাটাইমস :
দাকোপ প্রেস ক্লাবের স্থায়ী সদস্য, দৈনিক সমকাল ও পূর্বাঞ্চলের দাকোপ প্রতিনিধি মো. মহিদুল ইসলাম ভুইয়া’র (শিপন) বড় ভাই মো. আজম ভুইয়া(মিলন) শুক্রবার (১৪ সেপ্টেম্বর) দুপুর সাড়ে তিনটার দিকে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে—-রাজেউন)।

 

জুম্মার নামাজ আদায় শেষে বাড়িতে ফিরে স্ট্রোক করলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫০বছর। তিনি মা ও স্ত্রী, পুত্র সন্তানসহ অনেক গুণগ্রাহী রেখে মৃত্যুবরণ করেন। দীর্ঘদিন ধরে তিনি হৃদরোগে ভুগছিলেন বলে পরিবারের পক্ষ থেকে জানান।

এদিকে সাংবাদিক শিপনের ভাইয়ের মৃত্যুতে গভীর শোক এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনাসহ মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বিবৃতি দেন দাকোপ উপজেলার গণমাধ্যমকর্মীরা।
বিবৃতিদাতারা হলেন দাকোপ প্রেসক্লাবের সভাপতি শচীন্দ্রনাথ মন্ডল, সাধারণ সম্পাদক মোজাফ্ফর হোসেন, দাকোপ সংবাদকর্মী স্বপন কুমার রায়, জুবায়ের রহমান লিংকন, শামীম হাসান, খান মনিরুল ইসলাম, সোহাগ আহম্মেদ, আজগর হোসেন ছাব্বির, গোবিন্দ বিশ্বাস, জিএম রেজা, বিধান ঘোষ, জিএম আজম, তুষার দাস, দীপক সরদার, জয়ন্ত রায়, জাকির হোসেন, দীপক রায়, আবুল বাশার, এসএম মামুনুর রশিদ, গাজী সরোয়ার, মজনু ফকির, পারুল বেগম, প্রবির রায় বাপ্পি, রুহুল আমীন, কুমারেশ বিশ্বাস, হুমায়ুন কবির হিরা, আজিজুর রহমান।