সাংবাদিক বেলাল উদ্দীদীন স্মরণে খুলনা প্রেস ক্লাবে সভা ও দোয়া

0
603

প্রেস বিজ্ঞপ্তি:
শহীদ সাংবাদিক শেখ বেলাল উদ্দীনের ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রবিবার সকালে খুলনা প্রেস ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে এক স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

খুলনা প্রেস ক্লাবের সভাপতি ফারুক আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশুর পরিচালনায় অনুষ্ঠিত স্মরণসভায় বক্তৃতা করেন খুলনা প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ মো. হেদায়েৎ হোসেন মোল্লা, নির্বাহী সদস্য সোহরাব হোসেন, ক্লাবের সাবেক সভাপতি মকবুল হোসেন মিন্টু, শেখ আবু হাসান, এ কে হিরু ও এস এম নজরুল ইসলাম, ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, মো. সাহেব আলী, সুবীর কুমার রায় ও মামুন রেজা, ক্লাব সদস্য মুহাম্মদ আবু তৈয়ব, মো. রাশিদুল ইসলাম, মো. তরিকুল ইসলাম, এইচ এম আলাউদ্দিন, রফিউল ইসলাম টুটুল, এস এম ফরিদ রানা ও মরহুম সাংবাদিক বেলাল উদ্দীনের ছোট ভাই শেখ শামসুদ্দীন দোহা প্রমুখ।
স্মরণসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ক্লাব সদস্য দেবনাথ রনজিৎ কুমার, মো. হুমায়ুন কবীর, আনোয়ারুল ইসলাম কাজল, দেবব্রত রায়, বাপ্পী খান, কাজী শামীম আহমেদ,  শেখ ইলিয়াস আহমেদ, আব্দুল মালেক, মো. আবু সাঈদ ও এস এম নূর হাসান জনি,  ক্লাবের ইউজার সদস্য নেয়ামুল হোসেন কচি, আজিজুল ইসলাম,  তিতাস চক্রবর্তী, আশরাফুল ইসলাম নূর, রবিউল গাজী উজ্জ্বল,  নাজমুল হক পাপ্পু।

এর আগে ক্লাবের সদস্যবৃন্দ ক্লাব চত্বরে অবস্থিত শহীদ সাংবাদিক স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ করেন। এছাড়া স্মরণসভার শুরুতে সাংবাদিক বেলাল উদ্দীনসহ নিহত সকল সাংবাদিকের আত্মার শান্তি কামনা করে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয় এবং পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন ক্লাবের ইমাম মো. মুস্তাফিজুর রহমান।