সাংবাদিক ড. মোঃ জাকির হোসেনের মায়ের মৃত্যুতে শোক খুলনা প্রেস ক্লাব ও এমইউজের

0
565

সংবাদ বিজ্ঞপ্তি:
খুলনা প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি সাপ্তাহিক কোলাহল ও পক্ষিক ফজর’র সম্পাদক, মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন (এমইউজে) খুলনার সাবেক সভাপতি, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সাবেক সহ-সভাপতি ড .মোঃ জাকির হোসেনের মাতা রাবেয়া খানম (৮৯) বুধবার (২১ ফেব্রæয়ারি) সকাল ১০.৫০ মিনিটের দিকে নগরীরর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে—– রাজেউন)। বার্ধক্য জনিত কারণে তিনি বেশ কিছু দিন অসুস্থ্য ছিলেন।

মৃত্যুকালে তিনি দুই ছেলে, নাতি-নাতনি, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমার ছোট ছেলে কামরুল হাসান চিতলমারী বঙ্গবন্ধু মহিলা কলেজের অধ্যাপক। বাদ এশা মরহুমার গ্রামের বাড়ি পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার মিরুখালি গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে স্বামী অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তা এম এ কাদিরের কবরের পাশে দাফন করা হয়।

এদিকে সাংবাদিক নেতার মায়ের মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে যান খুলনা-২ আসনের সংসদ সদস্য মুহাম্মদ মিজানুর রহমান মিজান, খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যক্ষ আলী আহমেদ, সাবেক শেখ আবু হাসান, সভাপতি ফারুক আহমেদ, সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু, সাবেক সাধারণ সম্পাদক সুবীর কুমার রায়, মামুন রেজা, খুলনা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট সরদার আনিসুর রহমান পপলু, মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন খুলনার সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবুল হাসান হিমালয়সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।

 

খুলনা প্রেস ক্লাব:
এদিকে সাংবাদিক ড. মোঃ জাকির হোসেনের মায়ের মৃত্যুতে গভীর শোক এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপনসহ মরহুমার রুহের মাগফেরাত কামনা করেছেন খুলনা প্রেস ক্লাবের সভাপতি ফারুক আহমেদ ও সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশুসহ কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ।

এমইউজের শোক:
অপরদিকে ড. মো. জাকির হোসেনের মায়ের মৃত্যুতে গভীর শোক এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপনসহ মরহুমার রুহের মাগফেরাত কামনা করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন বিএফইউজের সভাপতি শওকত মাহমুদ ও মহাসচিব এম আব্দুল্লাহ, এমইউজে খুলনার সভাপতি মো. আনিসুজ্জামান, সহ-সভাপতি এহতেশামুল হক শাওন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবুল হাসান হিমালয়, কোষাধ্যক্ষ আব্দুর রাজ্জাক রানা, বিএফইউজের নির্বাহী সদস্য এহতেশামুল হক শাওন, সাবেক নির্বাহী সদস্য শেখ দিদারুল আলম প্রমুখ।

অনুরূপ শোক  জানিয়েছেন খুলনা মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক সিটি মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, খুলনা জেলা বিএনপি সভাপতি এডভোকেট এসএম শফিকুল আলম ও সাধারণ সম্পাদক কুদরতে আমীর এজাজ খান, মহানগরী জামায়াতে ইসলামীর আমীর মাওলানা আবুল কালাম আজাদ ও সেক্রেটারি অধ্যাপক মাহফুজুর রহমান, মহানগরী ছাত্রশিবিরের সভাপতি হাবিবুর রহমান ও সেক্রেটারি সাদ্দাম হোসেন।#