সাংবাদিক আলাউদ্দিনকে বিএফইউজে ও এমইউজে খুলনার অভিনন্দন

0
1087

পঞ্চম বারের মতো দূর্নীতির বিরুদ্ধে ‘অনুসন্ধানী সাংবাদিকতা টিআইবি’র পুরস্কার’ লাভ করায় খুলনা প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ ও মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন (এমইউজে) খুলনার সাবেক সাধারণ সম্পাদক দৈনিক পূর্বাঞ্চলের সিনিয়র স্টাফ রিপোর্টার এইচ এম আলাউদ্দিনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন বিএফইউজে ও এমইউজে খুলনার নেতৃবৃন্দ ।
বিবৃতিদাতারা হলেন-বিএফইউজে সভাপতি শওকত মাহমুদ ও মহাসচিব এম আব্দুল্লাহ, এমইউজে খুলনার সভাপতি মো. আনিসুজ্জামান, সহ-সভাপতি এহতেশামুল হক শাওন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবুল হাসান হিমালয়, কোষাধ্যক্ষ অঅব্দুর রাজ্জাক রানা, বিএফইউজের নির্বাহী সদস্য এহতেশামুল হক শাওন, সাবেক সহ-সভাপতি ড. মো. জাকির হোসেন, সাবেক নির্বাহী সদস্য শেখ দিদারুল আলম।
বিএফইউজে ও এমইউজে খুলনার নেতৃবৃন্দ এক যৌথ বিবৃতিতে বলেছেন, ২০০৭, ২০১১, ২০১৩, ২০১৪ ও সর্বশেষ ২০১৭ সালের ৭ ডিসেম্বর এইচ এম আলাউদ্দিন টিআইবি’র অনুসন্ধানী সাংবাদিকতা পুরস্কার লাভ করেন। তার সততা, নিষ্ঠা ও সমাজের প্রতি দায়বদ্ধতার কারণেই গৌরবময় এই স্বীকৃতি পেয়েছেন। সাংবাদিক আলাউদ্দিনের এই সফলতা খুলনা তথা দক্ষিণাঞ্চলের সাংবাদিক সমাজকে সাহসী ভুমিকা রাখতে অনুপ্রেরণা জোগাবে। নেতৃবৃন্দ তার সাংবাদিকতা জীবনের উত্তোরত্তর সফলতা ও দীর্ঘায়ু কামনা করেন। সংবাদ বিজ্ঞপ্তি