সাংবাদিকের সাথে অশালীন আচরণের জন্য দুঃখ প্রকাশ তেরখাদার ইউএনওর

0
356

সংবাদ বিজ্ঞপ্তি:

অশালীন আচরণের জন্য সাংবাদিকদের কাছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করলেন খুলনার তেরখাদা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন আলী।

সোমবার সন্ধ্যায় খুলনা জেলা প্রশাসকের বাংলোয় আয়োজিত এক সভায় ইউএনও মোঃ লিটন আলী খুলনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, বিআরবি আজগড়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মল্লিক সুধাংশুসহ সাংবাদিক নেতৃবৃন্দের কাছে তার আচরণের জন্য দুঃখ প্রকাশ করেন।

এই ঘটনার পর প্রেসক্লাবের উদ্যোগে বিভিন্ন সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে তোলা আন্দোলনের কর্মসূচি প্রত্যাহার করা হয়। প্রেসক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ও জেলা প্রশাসক আমিন উল আহসানের উদ্যোগে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করে খুলনার জেলা প্রশাসক আমিন উল আহসান। এ সময় বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ, সাবেক সভাপতি মকুবুল হোসেন মিন্টু, শেখ আবু হাসান, এ কে হিরু ও এস এম হাবিব, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এস এম জাহিদ হোসেন, সংবাদপত্র পরিষদের সাধারণ সম্পাদক মোস্তফা সরোয়ার, খুলনা মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের নেতা হাসান আহমেদ মোল্লা, খুলনা টিভি রিপোর্টারর্স ইউনিটির সাধারণ সম্পাদক রকিব উদ্দিন পান্নু ও ক্লাবের সদস্য মাহাবুবুর রহমান মুন্না।

এছাড়াও সভায় এডিসি জেনারেল মোঃ জাহাঙ্গীর হোসেন, এডিসি শিক্ষা মোঃ মনিরউজ্জামান, এডিসি মোঃ আবু সাঈদ মঞ্জুর আলম, এডিসি মোঃ নূর-ই-আলাম এবং তেরখদাখা উপজেলার চেয়ারম্যান সরফুদ্দিন বিশ্বাস বাচ্ছু উপস্থিত ছিলেন।#