সরকার দুস্থদের সহায়তা দিয়ে যাচ্ছে -তালুকদার আব্দুল খালেক

0
319

তথ্য বিবরণী:
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় বুধবার দুপুরে নগরীর ২৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় চত্বরে ঘরে থাকা দুইশত কর্মহীন নি¤œআয়ের শ্রমজীবী, অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মাঝে সাত কেজি করে চাল ও নগদ অর্থসহ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে সিটি মেয়র বলেন, করোনা পরিস্থিতিতে অনেক দরিদ্র মানুষের পক্ষে খাবার জোগাড় করা কষ্টসাধ্য হয়ে দাঁড়িয়েছে। সরকার তাঁদের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করে যাচ্ছে। করোনার কারণে ঘরে থাকা কোন অসহায় মানুষ যেন কষ্ট না পায় সেদিকে নেতাকর্মীদের নজর রাখতে হবে। তিনি বলেন, করোনাভাইরাস থেকে রক্ষা পেতে সঠিকভাবে স্বাস্থ্যবিধি মেনে চলা সকলের কর্তব্য।

খাদ্যসামগ্রী বিতরণকালে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, কেসিসি’র সংরক্ষিত মহিলা কাউন্সিলর মাজেদা খাতুন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ মঈনুল ইসলাম নাসির, সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান সিকদারসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সকালে সিটি মেয়র নগর ভবন সম্মেলনকক্ষে বহুতল ভবন নির্মাণে কেসিসি’র অনাপত্তি প্রদান কমিটির সপ্তম সভায় সভাপতিত্ব করেন। এসময় কেসিসি’র প্রধান প্রকৌশলী এজাজ মোর্শেদ চৌধুরী, নির্বাহী প্রকৌশলী মশিউজ্জামান, চীফ প্লানিং অফিসার আবির-উল-জব্বারসহ কমিটির অন্যান্য সদস্যরা অংশ নেন।