খালেদা জিয়ার মুক্তির আন্দোলন একসঙ্গে করতে হবে- মঞ্জু

0
33

খবর বিজ্ঞপ্তি:
খুলনা মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, সম্পূর্ণ বেআইনিভাবে, মিথ্যা মামলা সাজিয়ে, রাজনৈতিক প্রতিহিংসার কারণে বেগম খালেদা জিয়াকে আটক করে রাখা হয়েছে। তিনি অত্যন্ত অসুস্থ। এত অসুস্থ যে কারও সাহায্য ছাড়া হাটতে পারেন না, ঠিকমতো খেতে পারেন না। তাঁর ডায়াবেটিস নিয়ন্ত্রণে নেই, আর্থ্রাইটিস বেড়ে গেছে। ৩টি বছর বিনা কারণে তাঁকে আটক করে রাখা হয়েছে।
মিথ্যা ও বানোয়াট মামলায় প্রতিহিংসার বিচারে সাবেক প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কারাবন্দিত্বের ৩ বছর পুর্তিতে সোমবার (৮ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। খুলনা মহানগর ও জেলা বিএনপির উদ্যোগে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে মঞ্জু আরও বলেন, সরকারকে বাধ্য করব বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে জনগণের সব অধিকার ফিরিয়ে দেওয়ার জন্য। এ হচ্ছে এখন আমাদের একমাত্র কাজ।’
সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপি সভাপতি এ্যাড. শফিকুল আলম মনা, মহানগর সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, জেলা সাধারণ সম্পাদক আমির এজাজ খান, মীর কায়সেদ আলী, শেখ মোশাররফ হোসেন, অধ্যক্ষ তারিকুল ইসলাম, শেখ আব্দুর রশিদ, খায়রুল ইসলাম খান জনি, শেখ সাদী, চৌধুরী নাজমুল হুদা সাগর, মুজিবর রহমান, হেমায়েত হোসেন, শরিফুল ইসলাম বাবু প্রমুখ। সমাবেশ পরিচালনা করেন আসাদুজ্জামান মুরাদ ও ওয়াহিদুজ্জামান রানা। পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা আব্দুল গফ্ফার।