সম্ভাব্য নাশকতা প্রতিরোধে নগর ছাত্রলীগের সমাবেশ

0
397

সংবাদ বিজ্ঞপ্তি: জিয়া অরফানেজ চ্যারিটেবল দূর্নীতি মামলায় রায় ঘোষনাকে কেন্দ্র করে যদি কোন নাশকতা এবং সন্ত্রাসী হামলার চালানো হয় তার বিরুদ্ধে সমাবেশ করেছে খুলনা মহানগর ছাত্রলীগ। আযম কমার্স কলেজ ক্যাম্পাসে বুধবার এ সমাবেশ অনুষ্ঠিত হয়। খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন।
নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তার বক্তব্যে বলেন“ দূর্নীতির জননী, সন্ত্রাসের রানী, অগ্নি মাতা বেগম জিয়া এতিমদের অর্থ লুট করে খেয়েছে, সেই অপরাধে তার বিচার কার্য চলছে এতদিন, এখন বিচারিক প্রক্রিয়ায় আজ তার রায় হবে। বিচারের রায় সম্পূর্ন আদালতের বিষয়। কিন্তু তারা যদি আদলতের রায়ের প্রতি সম্মান প্রদর্শন না করে পূর্বের ন্যায় নাশকতা ও আগুন সন্ত্রাস করে এবং এসএসসি পরীক্ষায় বিঘœ প্রদান করে তাহলে জনগণের পাশে দাড়িয়ে প্রতিরোধ করা হবে।
তিনি খুলনা মহানগর ছাত্রলীগের প্রতিটি ইউনিটের সর্ব স্থরের নেতা কর্মীদের স্ব-স্ব ইউনিটে সকাল থেকে অবস্থান নিতে নির্দেশ দেন এবং যদি কেউ কোন রকমের বিশৃঙ্খলা এবং নাশকতা সৃষ্ঠির চক্রান্ত চালায় তাহলে তাদের প্রতিরোধ করতে নির্দেশ প্রদান করেন।
সমাবেশে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর সহ-সভাপতি রেজাউল করিম সবুজ, হীরক কুমার গাইন, জি এম সালাউদ্দীন, মেহেদী হাসান মান্না, যুগ্ম সাধারণ সম্পাদক আরাফাত মিয়া, সমাজে সেবা সম্পাদক মোঃ রাজু হোসেন, সাংস্কৃতিক সম্পাদক আহনাফ অর্পন, উপ-প্রচার সম্পাদক মশিউর রহমান বাদশা, শেখ মইন, সমির কৃষ্ণ, শাহরিয়ান নেওয়াজ রাব্বি, রাহুল দেব রবি, ফয়সাল আহমেদ, জিতু, আব্দুস সালাম, মাহামুদুর রহমান সুজন, আবিদ আল হাসান, সিয়াম, জনি, ইব্রাহীম শিকদার, রাজিব সাহা, টুটুল প্রমুখ।#