সপরিবারে ওমরাহ পালন সম্পন্ন : রোববার দেশে ফিরছেন মাশরাফি

0
473

খেলা ডেস্ক, খুলনা টাইমস:

ত্রিদেশীয় সিরিজ শুরুর পর থেকেই মাশরাফি বিন মুর্তজার পরিকল্পনা ছিল ওমরাহ করবেন। তাই ত্রিদেশীয় সিরিজের ফাইনালের এক দিন পরই ৩০ জানুয়ারি ওয়ানডে ক্রিকেটের সফল অধিনায়ক নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি ও উইকেটকিপার-ব্যাটসম্যান নুরুল হাসান সোহান সৌদি আরব যান ওমরাহ করতে।
বাংলাদেশ ওয়ানডে অধিনায়কের সঙ্গে আছেন তাঁর স্ত্রী, মেয়ে হুমাইরা ও ছোট ছেলে শাহিল মোর্তুজা। নুরুলের সঙ্গী তার স্ত্রী। পরিবার নিয়ে মক্কায় ওমরাহর আনুষ্ঠানিকতা শেষ হয়েছে। দুজন দোয়া চেয়েছেন দেশ ও বাংলাদেশ দলের জন্য।
ছেলের সঙ্গে ওমরাহ পালনের পোশাকে দেখা গেল মাশরাফিকে। সোশ্যাল মিডিয়ায় এমন একটি ছবি ছড়িয়ে পড়েছে। সাদা পোশাকে মাশরাফি ও তাঁর সন্তানকে ভক্তরা শুভ কামনা জানাচ্ছেন। মাশরাফি-সোহানের একটি ছবি ফেসবুকে ছড়িয়ে পড়েছে। তাতে দেখা গেছে- ছোট চুল ও সাদা পাঞ্জাবি পরে অপলক দৃষ্টিতে চেয়ে আছেন মাশরাফি। তার একটু অদূরে বসে আছেন সোহান। দুজনের মুখেই প্রশান্তির ছায়া।
ওমরা শেষে মাশরাফি আজ শনিবার রাত তিনটায় দেশের উদ্দেশে প্লেনে উঠবেন এবং আগামীকাল রোববার দুপুর নাগাদ তার ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে। এ তথ্য দেন মাশরাফি বিন মুর্তজার রতনগর্ভা মা হামিদা মুর্তজা বলাকা।
দিগন্ত।