সখিপুর চেয়ারম্যান রতনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ

0
398

মীর খায়রুল আলম:
দূর্বিত্তদের গুলিতে দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফারুক হোসেন রতন (৪৫) গুরুত্বর আহত হওয়ার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে সখিপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠন। ১০ জানুয়ারী বুধবার বিকাল ৩টায় সখিপুর ইউনিয়নের ঈদগাহ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সখিপুর ইউনিয়ন
আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি গোলাম মোস্তফা সভাপতিত্বে সাধারণ সম্পাদক আব্দুল হান্নানের সঞ্চলনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক আনোয়ারুল হক।

বক্তব্য রাখেন নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সাহেব আলী, উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, সাধারণ সম্পাদক বিজয় কুমার ঘোষ, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সবুজ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন-আহবায়ক ও ইউপি সদস্য নির্মর কুমার মন্ডল, তাঁতিলীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আকবর আলী, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুর রব লিটু প্রমূখ।
বক্তরা বলেন, ফারুক হোসেনের উপর হামলাকারীরা নতুন কেউ নয়। ২০১৩ সালে যারা সহিংসতা করেছে তারাই পুন:রায় সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ এবং নেতাকর্মীদেরকে ছত্রভঙ্গ করতে এই চক্রন্তে লিপ্ত হয়েছেন। শেখ ফারুক হোসেনের উপর যারা হামলা চালিয়েছেন তাদের কাউকে ছাড় দেওয়া হবে না। অপরাধী যেই হোক তাদের বিচার এদেশের মাটিতে হবে।

বক্তরা ২০১৩ সালের ঘটনার কথা উল্লেখ করে বলেন, জামায়াত-বিএনপি মিলে সেই সময়ে যারা দেবহাটায় সন্ত্রাসী কর্মকান্ড করে ছিলেন তারা পুন:রায় আবার মাথা উঁচু করে দাঁড়াতে চাই। তাদের সেই কু-মতলব আর কখনো বাস্তাবায়ন করতে দেওয়া হবে না। তাছাড়া বিএনপি-জামাত যেখানে সন্ত্রাসী কর্মকান্ড করবে সেখানেই তাদের প্রতিহত করা হবে। সরকারের উন্নয়নে বাধাগ্রস্থ করতে আসলে তা কঠোর ভাবে দমন করা হবে। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সু-সংগঠিত হয়ে আগামি নির্বাচনে আবারো আওয়ামীলীগকে নির্বাচিত করে স্বপ্ন ডিজিটাল
বাংলাদেশ গড়ার জন্য কাজ করতে হবে। সমাবেশে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ইউপি সদস্যসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।