সংসদ নির্বাচন উপলক্ষে খুলনায় মুক্তিযোদ্ধা সংসদের মতবিনিময় সভা

0
398

বিজ্ঞপ্তি : আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ খুলনা জেলা ও মহানগর ইউনিট কমান্ডের এক মতবিনিময় সভা মঙ্গলবার (২০ নভেম্বর) সন্ধ্যায় নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
খুলনা মহানগর ইউনিট কমান্ডার (সাবেক) অধ্যাপক আলমগীর কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান বক্তা ছিলেন জেলা ইউনিট কমান্ডার (সাবেক) সরদার মাহাবুবার রহমান। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন শেখ মনিরুল ইসলাম, খান মোহাম্মদ আলী, মুন্সি আইয়ুব আলী, মকবুল হোসেন মিন্টু, হাবিবুর রহমান, মোশারফ হোসেন, স ম রেজোয়ান আলী, হারুনার রশীদ বন্দ, আলহাজ্ব শহীদুল ইসলাম, ইঞ্জিঃ আব্দুল জব্বার, ইঞ্জিঃ পরিমল কুমার, আতিয়ার রহমান মোড়ল, নূরুল ইসলাম মনু, ইদ্রীস আলী মোল্লা, মোকলেসুর রহমান বাবলু, বজলুর রশীদ আজাদ, গাজী নাজিম উদ্দিন, মোস্তাক আবেদীন, ডা. নির্মল রায় প্রমুখ।
সভায় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধভাবে নৌকা প্রতীকের পক্ষে কাজ করার আহবান জানান।
এছাড়া নেতৃবৃন্দ সম্প্রতি বিভিন্ন পত্রিকায় খুলনা মহানগর বহিরাগত মুক্তিযোদ্ধা কল্যাণ সমিতির নামে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা জানিয়ে বলেন, এই সংগঠনটি মুক্তিযোদ্ধাদের প্রতিনিধিত্ব করে না। সংগঠনের নামধারী কাতিপয় ব্যক্তি উদ্দেশ্যমূলকভাবে মুক্তিযোদ্ধা সংসদ বিশেষ করে খুলনা জেলা ও মহানগর ইউনিট কমান্ডের বিরুদ্ধে উদ্দেশ্যমূলকভাবে নানা অপপ্রচার চালাচ্ছে। অথচ খুলনায় জেলা ও মহানগর ইউনিট কমান্ড কেন্দ্রীয় কমান্ড ও জামুকার নির্দেশনা অনুযায়ী দেশের অন্যান্য স্থানের মতো খুলনাতে সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে এবং মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রেখে সংগঠনের ভাবমূর্তি রক্ষা করে চলেছে। তাই, তাদের অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য নেতৃবৃন্দ মুক্তিযোদ্ধাসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান।