ষড়যন্ত্র করে জিয়া পরিবারকে মুছে ফেলা যাবে না : এড. মনা

0
390

খবর বিজ্ঞপ্তি:
বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা শাখার সভাপতি এ্যাড. শফিকুল আলম মনা বলেছেন, শত ষড়যন্ত্র করে জিয়া পরিবারকে এ দেশের মানুষের হৃদয় থেকে মুছে ফেলা যাবে না। জনগনের মনে স্থান করে নিয়েছে জিয়া পরিবারের প্রত্যেকটি সদস্য। বর্তমান সরকার প্রধানের সাথে জিয়া পরিবারের প্রত্যেক সদস্য বিশাল বিজয়লাভ করতে সক্ষম; যদি অবাধ ও সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয়।
বুধবার সকালে নগরীর দলীয় কার্যালয়ে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কারাবন্দী দিবসের আলোচনায় তিনি সভাপতির বক্তৃতায় এসব কথা বলেন। পরে বিএনপি চেয়াপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থ্য দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এসময় আলোচলা করেন ও উপস্থিত ছিলেন- জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আমীর এজাজ খান, খান জুলফিকার আলী জুলু, মনিরুজ্জামান মন্টু, মনিরুল হাসান বাপ্পী, কামরুজ্জামান টুকু, আশরাফুল আলম নান্নু, খান আলী মুনসুর, মোল্যা খায়রুল ইসলাম, এ্যাড. তসলিমা খাতুন ছন্দা, মুর্শিদুর রহমান লিটন, ওয়াহিদুজ্জামান রানা, তৈয়েবুর রহমান, আতাউর রহমান রুনু, আব্দুল মান্নান মিস্ত্রি, গোলাম মোস্তফা তুহিন, শেখ হাফিজুর রহমান, খায়রুল ইসলাম খান জনি, মোল্যা সাইফুর রহমান, খন্দকার ফারুক, নুরুল আমীন বাবুল, মিরাজুর রহমান মিরাজ, এমএ কাফি সখা, নাদিমুজ্জামান জনি, অধ্যাপক আইয়ুব আলী, এ্যাড. আব্দুস সবুর, জিএম আসাদ, মনিরুজ্জামান বেল্টু, রফিকুল ইসলাম বাবু, শামছুল বারী পান্না, তানভীরুল আযম রুম্মান, তৌহিদুল ইসলাম সুমন, জাবেদ মলি¬ক, বিকাশ মিত্র, মোল্যা আলতাফ হোসেন, আবু হানিফ, জাহাঙ্গীর গোলদার, কালাম মলি¬ক, আমিরুল ইসলাম তারেক, আবজাল ফারাজী, মিকাইল বিশ্বাস, কুদরতে ইলাহী স্পিকার, শফিক মোল্যা, শেখ বেল¬াল, শহিদুল ইসলাম, সজীব, এ্যাড. পারভেজ, শান্ত, মাহফুজ শিকদার, হাবিব, পারভেজ, আশিকুজ্জামান তুফান, গাজী রাসেদ, ইসমাইল ও বায়েজিদ প্রমুখ।##