শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রীর খুলনার সফরসূচি

0
292

তথ্য বিবরণী:
শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান চার দিনের সফরে আজ খুলনা আসছেন। সফরসূচি অনুযায়ী প্রতিমন্ত্রী আজ সেপ্টেম্বর বিকাল চারটায় দৌলতপুর মতিউর রহমান অডিটোরিয়ামে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টন ঐক্য পরিষদের নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে, বিকাল সাড়ে পাঁচটায় সরকারি দৌলতপুর মুহসিন মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন কৃতি খেলোয়াড়দের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। তিনি রাত নয়টায় নিজ বাসভবনে দর্শনার্থীদের সাথে সাক্ষাৎ করবেন।
তিনি ২৮ সেপ্টেম্বর (শনিবার) সকাল ১১টায় বয়রা সরকারি মহিলা কলেজের নতুন বাস উদ্বোধন, বৃক্ষরোপন ও শিক্ষার্থীদের সাঁতার প্রশিক্ষণ অনুষ্ঠানে প্রধান অতিথি এবং রাত আটটায় দৌলতপুর পাবলা সবুজ সংঘের গভার্নিং বডির সভায় সভাপতি হিসেবে যোগদান করবেন।
প্রতিমন্ত্রী ২৯ সেপ্টেম্বর (রবিবার) সকাল ১১টায় ইসলামিক ফাউন্ডেশনে প্রশিক্ষণপ্রাপ্ত ইমামদের মাঝে সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে, বিকাল চারটায় উত্তর মুজগুন্নী নেছারিয়া মাদ্রাসার গভার্নিং বডির সভায় সভাপতি হিসেবে যোগদান করবেন। তিনি রাত নয়টায় নিজ বাসভবনে দর্শনার্থীদের সাথে সাক্ষাৎ করবেন। তিনি ৩০ সেপ্টেম্বর সকালে ঢাকার উদ্দেশে খুলনা ত্যাগ করবেন।