শ্রমিকলীগ কেন্দ্রীয় নেতা মিলন ও বিসিডিএস সেক্রেটারি বাবলুর মা আর নেই

0
689

নিজস্ব প্রতিবেদক:

জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য, খুলনা মহানগর শ্রমিকলীগ’র সাবেক সভাপতি শেখ আলাউদ্দিন আল আজাদ মিলন এবং খুলনা কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির সেক্রেটারি এসএম কবির উদ্দিন বাবলুর মাতা হাজেরা বেগম (৭৫) ইন্তেকাল করেছেন। আজ রবিবার আনুমানিক ভোর ৬টায় তার মৃত্যু হয়।মৃত্যুকালে তিনি তিন পুত্র, তিন কন্যা সন্তান সহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

আজ আসর বাদ খুলনা মহানগরীর বায়তুন নূর জামে মসজিদে মরহুমার প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। বাগেরহাট সদর এলাকায় নিজ বাসভবন সংলগ্ন সোনাতলা জামে মসজিদে দ্বিতীয় নামাজে জানাযা শেষে পারিবারিক পারিবারিক কবরস্থানে তা দাফন সম্পন্ন করা হবে।

এদিকে মরহুমার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাতে খুলনার নগরীর সোনাডাঙ্গাস্থ বাসভবনে আসেন খুলনা মহানগর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি, কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতির সভাপতি আলহাজ্ব মোজাম্মেল হক, নগর যুবলীগ যুগ্ম-আহবায়ক মনিরুজ্জামান সাগর, খুলনা চেম্বারের সহ-সভাপতি মোস্তফা জেসান ভুট্টো, নগর শ্রমিকলীগ সভাপতি আবুল কাশেম মোল্লা, সাধারণ সম্পাদক রনজিত কুমার রায়, সাবেক কাউন্সিলর আমেনা হালিম বেবী, স্থানীয় কাউন্সিলর হাফিজুর রহমান, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি নুর ইসলাম, সোনাডাঙ্গা থানা ছাত্রলীগ সভাপতি জনি বসু, সহ দল ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ। আগতরা মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।