শেষ মুহুর্তের গণসংযোগে মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু

0
410

নিজস্ব প্রতিবেদকঃ
কেসিসির নির্বাচনে বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোট সমর্থিত মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু শনিবার সকালে নগরীর মিয়াপাড়া, মৌলভী পাড়া, দোলখোলা, টি বি বাউন্ডারী রোড, টুটপাড়া ও সংলগ্ন এলাকায় ব্যাপক ও সর্বাত্মক গণসংযোগ করেন। তিনি জনগনের দুয়ারে দুয়ারে যান এবং হাতে লিফলেট তুলে দিয়ে ভোট প্রার্থণা করেন। এ সময় তার সাথে বিএনপির কেন্দ্রীয় সহ প্রচার সম্পাদক সম্পাদক কৃষিবীদ শামীমুর রহমান শামীম, জেপির সভাপতি মোস্তফা কামাল, বিজেপির সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন সেন্টু, মুসলিম লীগের সাধারণ সম্পাদক এ্যাড. আক্তার জাহান রুকু, খেলাফত মজলিসের জামায়াতের সহকারি সেক্রেটারি এ্যাড. শাহ আলম, বিএনপি নেতা মোল্লা আবুল কাশেম, এ্যাড, বজলুর রহমান, সিরাজুল ইসলাম, ফখরুল আলম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, অধ্যাপক আরিফুজ্জামান অপু, শফিকুল আলম তুহিন, এ্যাড. মশিউর রহমান নান্নু, ইউসুফ হারুন মজনু, কে এম হুমায়ুন কবির, রবিউল ইসলাম রবি, শামসুজ্জামান চঞ্চল, হাসান মেহেদী রিজভী, মাজেদা খাতুন, কামরান হাসান, শরিফুল ইসলাম বাবু, এ্যাড. শাহীন বাবু, শেখ আব্দুল জব্বার, মাওলানা শফিকুল ইসলাম, মাওলানা নুর আলম, জাকারিয়া লিটন, মিজানুর রহমান ডিকেন, লায়ন ওমর ফারুক, খান সাইফুল ইসলাম, আল আমিন তালুকদার প্রিন্স, মুশফিকুর রহমান অভি প্রমুখ। এখানে গণসংযোগ শেষ করে নজরুল ইসলাম মঞ্জু দৌলতপুর পাইকারি কাঁচা মালের আড়ৎ ও জুট প্রেস এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। প্রিয় প্রতীতের প্রার্থীকে কাছে পেয়ে শ্রমিকরা কাজ ফেলে ছুটে আসেন এবং তাকে আলিঙ্গন করেন। নজরুল ইসলাম মঞ্জুও পাট গোডাউন শ্রমিকদের বুকে টেনে নেন এবং তাদের কাছে দোয়া চান। এ সময় তার সাথে কৃষিবীদ শামীমুর রহমান শামীম, জেপি সভাপতি মোস্তফা কামাল, বিজেপির সিরাজউদ্দিন সেন্টু, জামায়াতের এ্যাড. শাহ আলম, বিএনপি নেতা শেখ মোশারফ হোসেন, এ্যাড. বজলুর রহমান, অধ্যক্ষ তারিকুল ইসলাম, ফখরুল আলম, সিরাজুল হক নান্নু, সাইফুর রহমান মিন্টু, আব্দুর রকিব মল্লিক, শরীফ মোজাম্মেল হোসেন, অধ্যাপক মনিরুল হক বাবুল, লিয়াকত হোসেন লাভলু, মুর্শিদ কামাল, শেখ ইমাম হোসেন, শরীফুল আনাম, আনসার আলী, মুজিবর রহমান, হাফিজুর রহমান পিন্টু, শেখ আব্দুল গফুর প্রমুখ। জুট প্রেস এলাকায় গণসংযোগের সময় মহানগর শ্রমিক দলের সাধারণ সম্পাদক মোঃ মজিবর রহমান ও জেলা শ্রমিক দল সভাপতি উজ্জল কুমার সাহার নেতৃত্বে শ্রমিক দলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত হন। তারা হলেন খান ইসমাইল হোসেন, আযম সরোয়ার, আরব আলী সরদার, আবু হানিফ, সিদ্দিকুর রহমান সিকো, সেলিম মোল্লা, বারেক হাওলাদার, মিজানুর রহমান, এনায়েত হোসেন, ইসমাইল শিকারী, খলিলুর রহমান, কামাল, নাসির, শামীম প্রমুখ।
দুপুর ১২ টায় তিনি ১৭ নং ওয়ার্ডের খা পাড়ায় গণসংযোগ করেন। এ সময় স্তানীয় নেতাদের মধ্যে এস এম শাহজাহান, ফারুক হোসেন, কাজী নজরুল ইসলাম, মেহেদী হাসান সোহাগ, তারিকুল ইসলাম বাকার প্রমুখ উপস্থিত ছিলেন।
হেরাজ মার্কেটে মজসিদে জোহরের নামাজ আদায় শেষে তিনি হেরাজ মার্কেট ও সংলগ্ন সকল ওষুধের দোকানের ব্যবসায়ী, কর্মচারী ও ক্রেতাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।