শেখ হাসিনা রাষ্ট্রিয় ক্ষমতায় থাকলে সকল মানুষ ভাল থাকে : শেখ হারুন

0
279

বটিয়াঘাটা উপজেলার খারাবাদ বাইনতলা কলেজ মাঠে এস.এস.সি পরিক্ষার্থী, শিক্ষক ও অন্যান্য ছাত্রÑছাত্রীদের মাঝে বুধবার বিকাল ৩টায় বক্তব্য রাখেন খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ।
বক্তব্য কালে তিনি বলেন, আমাদের সুশিক্ষায় শিক্ষিত হতে হবে, মাদককে না বলতে হবে, সন্ত্রাস ও মৌনবাদ রুখতে হবেÑ তাহলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের অসমাপ্ত কাজ সমাপ্তের লক্ষে আমরা একধাপ এগিয়ে যেতে পারবো।
পরবর্তীতে তিনি বিকাল ৪টায় জয়পুর বাজারে শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। এ সময় তিনি বলেন, দেশরতœ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের এক রোল মডেল। দেশে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল ভেদাভেদ ভুলে নৌকার প্রার্থীকে ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে পুনরায় বিজয়ী করতে হবে। তাহলে দেশে আরও উন্নয়ন সাধিত হবে।
এ সময় উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সিনিয়র সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুজ্জামান জামাল, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এ্যাড. নিমাই চন্দ্র রায়, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. নব কুমার চক্রবর্তী, যুবনেতা জামিল খান, সাইফুল ইসলাম খান, মাস্টার আবুল কালাম আজাদ,পাপিয়া সারোয়ার, মাহফুজুর রহমান সোহাগ, মোঃ আলÑআমিন, সানি রহমান, চঞ্চল রায়, বাপ্পি, শেখ আবুল কাশেম, মোঃ ওয়াহিদুজ্জামান, মোঃ হাসিব গোলদার, মোঃ আজিজুল ইসলাম, মোঃ নজরুল ইসলাম, চেয়ারম্যান গোলাম হাসান, চেয়ারম্যান মোঃ ইসমাইল হোসেন মোল্ল্যা (বাব)ু, মশিবুর রহমান, ওবায়দুল শেখ, মোস্তফা মুন্সি, মেম্বর আলমগীর হাওলাদার, মেম্বর ভক্ত বাবু, মেম্বর রেজাউল ইসলাম, শাহাবুদ্দিন শেখ, আছাবুর মোল্ল্যা, শেখ ওবায়দুল, আব্দুর রশিদ প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি