শেখ হাসিনা বিশ্বের বুকে মানবতার প্রতিক ও উন্নয়নের মডেল : হিরন

0
382

টাইমস প্রতিবেদক:

‘মুক্তিযুদ্ধ পরবর্তি সময়ে দেশের যুবকদের মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করতে ও দেশ গড়ার কাজে তাদের কর্মদক্ষ ও উন্নত করার লক্ষ্যে আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠা করা হয়। বঙ্গবন্ধুর নির্দেশে শেখ ফজলুল হক মনি যুবলীগ প্রতিষ্ঠা করেন। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের বুকে মানবতার প্রতিক ও উন্নয়নের মডেল।’
বুধবার বিকেলে নগরীর শহীদ হাদিস পার্কে যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত যুব সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন প্রেসিডিয়াম সদস্য মাহাবুবুর রহমান হিরন। তিনি আরও বলেন, খুলনা মহানগর যুবলীগ একটি শক্তিশালী সংগঠন। বর্তমান নেতাদের বলিষ্ঠ নেতৃত্বে খুলনার যুবকরা তাই প্রতিষ্ঠত ও সু-সংগঠিত। ভবিষ্যতে তারাই খুলনার গুরুত্বপূর্ণ পদে নেতৃত্ব দিতে পারবে।
আহবায়ক এ্যাড. সরদার আনিসুর রহমান পপলুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রেসিডিয়াম সদস্য সামছুল আবেদীন ও মোঃ আতাউর রহমান আতা। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুল হক আসাদ। অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনা করেন যুগ্ম আহবাডক মনিরুজ্জামান সাগর ও হাফেজ মোঃ শামিম। অনুষ্ঠানে আরও বক্তৃতা করেন মহানগর যুবলীগ নেতা এ্যাড. এম এম সাজ্জাদ আলী, কাজী তালাত হোসেন কাউট, এস এম আকিল উদ্দিন, মোঃ আমির হোসেন শেখ দেলোয়ার হোসেন, এম পল্টু, মুন্সী নাহিদুজ্জামান, কামরুল ইসলাম, জাহিদুল খলিফা, আবুল হোসেন, শফিকুর রহমান পলাশ, রোজী ইসলাম নদী, মৃধা হুমায়ুন কবীর, আব্দুস সালাম ঢালী। এসময় উপস্থিত ছিলেন, অধ্যাপক মেহেদী হাসান, সাহিদুর রহমান সাহিদ, মিজানুর রহমান মিজান, রানা পারভেজ সোহেল, মাসুদ বন্দ, মামুন কবির কচি, মোয়াজ্জেম হোসেন খান, আব্দুল মালেক, আব্দুল্লাহ আল মামুন মিলন, শেখ সহিদুল ইসলাম, মাসুদ পারভেজ, মোর্শেদ আহম্মেদ রিপন, রুমি পাঠান, শেখ মোহাম্মদ আলী, শেখ শহীদ আলী, মনিরুল ইসলাম ছোট্ট, সেলিম চৌধুরী, শেখ কবির হোসেন, রাশেদুজ্জামান রিপন, তাইজুল ইসলাম, আসাদুজ্জামান রাসেল প্রমুখ। এরআগে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে হাদিসপার্কে শেষ। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সন্ধ্যা সাড়ে ৬টায় নগরীর শিববাড়ী মোড়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।