শেখ আবু নাসের টি ২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট’র আজ পর্দা উন্মোচন

0
1066

নিজস্ব প্রতিবেদক:
জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে আজ পর্দা উন্মোচন করা হবে শেখ আবু নাসের টি ২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট’র প্রথম আসরের। ইতোমধ্যে অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ইন্ডিয়ান আইডল খ্যত শিল্পী অমিত পাল খুলনায় এসেছেন। এসছেন অনুষ্ঠানের মধ্যমণি সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন। আর শেষ সময়ে প্রন্তুতি সম্পন্নে সার্বক্ষণিক দৌড়ঝাঁপ করছেন প্রধান পৃষ্ঠপোষক ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল।


এদিকে ক্রিকেটের এই নব অধ্যায়ের সূচনা সফলে এক বর্ণাঢ্য র‌্যালী আজ সকাল ১০টায় বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। ৮ অক্টোবর বুধবার বিকেল সাড়ে ৪টায় জেলা ক্রীড়া সংস্থা এক সংবাদ সম্মেলনে জানানো হয়, বৃহস্পতিবার বিকেলে শিববাড়ি মোড়ে বিকাল ৫টায় টফি, জার্সি উন্মোচন ও কনসার্ট অনুষ্ঠিত হবে। সংসদ সদস্য মমতাজ বেগম ও ইন্ডিয়ান আইডল খ্যাত অমিত পাল ও খুলনার মেয়ে রেশমী সংগীত পরিবেশন করবেন।
শুক্রবার বেলা ১১টায় আবু নাসের ষ্টেডিয়ামে টুনার্মেন্টের উদ্বোধন হবে। সংসদ সদস্য বেগম মন্নুজান সুফিয়ান উদ্বোধনী পর্বের প্রধান অতিথি। উদ্বোধনী ম্যাচে পঞ্চবীথি ক্রীড়া চক্রের মুখোমুখি হবে কাশিপুর ক্রিকেট একাডেমী। বিজয়ী দলকে গোল্ডকাপ ও ৫০ হাজার টাকার প্রাইজমানি, রানার্সআপ দলকে ট্রফি ও ৩০ হাজার টাকা এবং প্রতি ম্যাচের ম্যান অব দ্যা ম্যাচের জন্য পুরুস্কারের ব্যবস্থা থাকবে।
জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাজী শামীম আহসান সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছেন, আগামী বছরের মধ্যে জেলা ষ্টেডিয়াম প্রস্তুত করা হবে। প্রয়োজনে নিজস্ব অর্থায়নে সংষ্কার কাজ করা হবে। এসময় স্থানীয় সংসদ সদস্য মুহাম্মদ মিজানুর রহমান সাংবাদিকদেও বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং লিখিত বক্তব্য পাঠ করেন আবু নাসের টুনার্মেন্ট’র আহবায়ক সুজন আহম্মদ।#