শেখ আবু নাসের গোল্ডকাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে বয়রা তরুণ সংঘ চ্যাম্পিয়ন

0
446

ক্রীড়া প্রতিবেদক:
জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেলের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত শেখ আবু নাসের টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে বয়রা তরুণ সংঘ
চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

শনিবার নগরীর বৈকালীস্থ শেখ আবু নাসের স্টেডিয়ামে সকাল ১০টায় অনুষ্ঠিত এ ফাইনালে তারা ৩ উইকেটে হারিয়েছে খুলনা আবাহনী ক্রীড়া চক্রকে।


টসে জিতে এদিন প্রথমে ব্যাট করে আবাহনী ক্রীড়া চক্র নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫০ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ ৬০ রান করেন রাহি। মাত্র ৪০ বলে ৫টি বাউন্ডারি ২টি ওভার বাউন্ডারির সাহায্যে এ রান করেন।

এছাড়া অধিনায়ক কাজল ৪২ বলে একটি বাউন্ডারি ও একটি ওভার বাউন্ডারির সাহায্যে ৪০ রান করেন। বয়রা তরুণের হয়ে মনোয়ার ও নির্জন ২টি করে উইকেট নেন। জবাবে ব্যাট করতে নেমে বয়রা তরুণ সংঘ নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়।

দলের পক্ষে উদ্বোধনী ব্যাটসম্যান জোবায়দুর রহমান জিকো সর্বোচ্চ ৫৭ রান করেন। মাত্র ৩৮ বলে ৯টি বাউন্ডারি ও একটি ওভার বাউন্ডারির সাহায্যে এ রান করেন তিনি। এছাড়া রাকিব ২৬ বলে একটি বাউন্ডারি ও ২টি ওভার বাউন্ডারির সাহায্যে ৩৩ রান করে অপরাজিত থাকেন। আবাহনীর হয়ে সুজন ৩টি এবং রাহি ২ উইকেট নেন। বিজয়ী দলের জিকো ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন। ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হন আবাহনী ক্রীড়া চক্রের মোসাদ্দেক ইফতেখার রাহী। সর্বোচ্চ উইকেট সংগ্রহ করেন আবাহনীর হাফিজ। সর্বোচ্চ রান সংগ্রহ করেন একই দলের জালাল উদ্দিন রুমি শুভ।

ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সংসদ সদস্য আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান, খুলনা মেট্টোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মো. হুমায়ুন কবীর পিপিএম। খুলনা জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. আমিন উল আহসানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিসিবি পরিচালক শেখ সোহেল। টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান সুজন আহম্মেদের পরিচালনায় ও সম্পাদক শেখ হেমায়েত উল্লাহর উপস্থাপানায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. নূর-ই আলম, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান বাবলু, সাধারণ সম্পাদক কাজী শামীম আহসান, মো. মোতালেব মিয়া, পূর্বাঞ্চল সম্পাদক মো. আলী সানি, জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য সদস্যবৃন্দ।#