শেখ আবু নাসের ক্রিকেটে মোহামেডান ও বয়রা তরুণ সংঘের জয়

0
291

খুলনা টাইমস প্রতিবেদক:
শেখ আবু নাসের টি-টোয়েন্টি ক্রিকেটে জিতেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব ও বয়রা তরুণ সংঘ। গতকাল মঙ্গলবার শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম ম্যাচে মোহামেডান ১০ উইকেটে রেডসান ক্লাবকে ও দ্বিতীয় ম্যাচে বয়রা তরুণ সংঘ ৯ উইকেটে খালিশপুর ক্রীড়া ও সাংস্কৃতিক সংসদকে পরাজিত করে।
দিনের প্রথম ম্যাচে আগে ব্যাট করে রেডসান ক্লাব ১৯.৫ ওভারে মাত্র ৭৯ রান করে। দলের হয়ে ৩২ বলে সর্বোচ্চ ২৬ রান করেন রিয়াজ। মোহামেডানের হয়ে ইমন ৩টি ও রিচি ২টি উইকেট নেন। জবাবে ব্যাট করতে নেমে মোহামেডান স্পোর্টিং ক্লাব ১১.২ ওভারে কোন উইকেট না হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায়। দলে হয়ে জয়ন্ত দাস ৩৮ বলে ৬টি বাউন্ডারি ও একটি ওভার বাউন্ডারির সাহায্যে ৫১ রানে অপরাজিত থাকেন। আর ২৩ রান করেন সোহেল।
দিনের দ্বিতীয় ম্যাচে আগে ব্যাট করে খালিশপুর ক্রীড়া ও সাংস্কৃতিক সংসদ নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৪৮ রান সংগ্রহ করে। দলের পক্ষে মাসুম খান ৩২ বলে ৪০, মিলন কুমার ৩৪ বলে ৩৭ রান করেন। বয়রা তরুণের হয়ে মনোয়ার, নির্ঝর ও বাপ্পী একটি করে উইকেট নেন। জবাবে ব্যাট করতে নেমে বয়রা তরুণ সংঘ ১৫.৪ ওভারে এক উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায়। দলের কামরান ফরহাদ ৪২ বলে সর্বোচ্চ ৭২ রান করেন। এছাড়া জেবায়দুর রহমান ৪৪ বলে করেন ৫১ রান।