শেখ আবু নাসের ক্রিকেটে জিতেছে ন্যাশনাল ও কেকেএসপি

0
381

টাইমস প্রতিবেদক:
শেখ আবু নাসের টি-টোয়েন্টি ক্রিকেটে জিতেছে ন্যাশনাল ওয়েলফেয়ার এসোসিয়েশন ও কপলিমুনি ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান। সোমবার শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম ম্যাচে ন্যাশনাল ওয়েলফেয়ার এসোসিয়েশন ৪ উইকেটে আবুল কাশেম স্মৃতি সংসদকে ও দ্বিতীয় ম্যাচে কেকেএসপি ৫৪ রানে পঞ্চবীথি ক্রীড়া চক্রকে পরাজিত করে।
দিনের প্রথম ম্যাচে আগে ব্যাট করে আবুল কাশেম স্মৃতি সংসদ নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১০৬ রান করে। দলের বাপ্পী ২৬ বলে সর্বোচ্চ ৩৪ রান করেন। এছাড়া শহীদ করেন ১৭ রান। ন্যাশনাল ওয়েলফেয়ারের সেজান ৩টি উইকেট নেন। জবাবে ব্যাট করতে নেমে ন্যাশনাল ওয়েলফেয়ার এসোসিয়েশন ১৯.২ ওভারে ৬ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। দলের হয়ে উদ্বোধনী ব্যাটসম্যান শামীম সর্বোচ্চ ৪৫ রান করেন। ৪৬ বলে ৫টি বাউন্ডারি ও একটি ওভার বাউন্ডারির সাহায্যে এ রান করেন তিনি। এছাড়া হাবিবুর ২৮ রান করেন। আবুল কাশেমের হয়ে আশিক নেন ২ উইকেট। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের শামীম। তার হাতে ম্যাচসেরার পুরস্কার তুলে দেন দৈনিক পূর্বাঞ্চল সম্পাদক মোহাম্মদ আলী।
দিনের দ্বিতীয় ম্যাচে আগে ব্যাট করে কপিলমুনি ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৬০ রান সংগ্রহ করে। দলের হয়ে অমিত সর্বোচ্চ ৬৪ রান করেন। ৪৭ বলে ৭টি বাউন্ডরি ও ২টি ওভার বাউন্ডারির সাহায্যে এ রান করেন তিনি। এছাড়া মনা ৩৬ ও শফিউল ৩১ রান করেন। পঞ্চবীথির হয়ে সৌমেন ও জুম্মান ২টি করে উইকেট নেন। জবাবে ব্যাট করতে নেমে পঞ্চবীথি ক্রীড়া চক্র নির্ধারিত ওভারে ৮ উইকেট হারিয়ে ১০৬ রান করতে সমর্থ হয়। দলের হয়ে সৌমেন ২৯, সাগর ২১ রান করেন। রিজয়ী দলের শফিউল ৩টি ও শামীম ২টি উইকেট নেন। বিজয়ী দলের শফিউল ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।