শুরু হচ্ছে সালমানের ‘রেস ৩’র শুটিং

0
563

বিনোদন ডেস্ক, খুলনা টাইমস:
‘টাইগার জিন্দা হ্যায়’র শুটিং কদিন আগেই শেষ হল। এখন গুনছে মুক্তির প্রহর। এরই মধ্যে শুরু হচ্ছে আরেক ছবির শুটিং। আসছে ‘রেস থ্রি’। যার ড্রাইভিং সিটে সালমান খান। ২০১৮-এর ঈদে বড় বাজি ভাইজানের এই ছবি। এখন থেকেই ব্লকবাস্টার হিটের সম্ভাবনা দেখছে বলি ইন্ডাস্ট্রি।

ভারতীয় মিডিয়ার খবর, আগামী ৯ নভেম্বর থেকে শুটিং শুরু হবে এই ছবির। প্রযোজক সংস্থার তরফে তেমনটাই জানানো হয়েছে। সালমান খানের সঙ্গে এই ছবিতে স্ক্রিন শেয়ার করবেন জ্যাকলিন ফার্নান্ডেজ ও ডেইজি শাহ। আরও আছেন এক সময়ের অ্যাকশন হিরো ববি দেওল। যে চরিত্রের জন্য প্রথমে নির্বাচন করা হয়েছিল সিদ্ধার্থ মালহোত্রাকে।

অ্যাকশন-থ্রিলার প্যাকেজের এই ছবিতে নাকি নতুন লুকে দেখা যাবে ভাইজানকে। ছবিতে বেশ কিছু ক্রিয়েটিভ ইনপুট দিচ্ছেন সালমান নিজেই। ‘রেস থ্রি’ পরিচালনা করবেন ভারতের বিখ্যাত ড্যান্স কোরিওগ্রাফার রিমো ডি সুজা। এই মুহূর্তে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির কাজে ব্যস্ত রয়েছেন সল্লু মিঞা। দীর্ঘদিন পর এই ছবিতে পর্দায় ফিরেছেন সালমান-ক্যাটরিনা। তাঁদের কেমিস্ট্রির দিকেই নজর থাকবে দর্শকদের। তার পরই শুরু করবেন ‘রেস থ্রি’র শুটিং।

‘রেস’ সিরিজের প্রথম দুটিতে সালমানের জায়গায় দেখা গিয়েছিল সাইফ আলি খানকে। সাইফকে দিয়ে ভালো সাফল্যই পেয়েছিলেন পরিচালক আব্বাস মাস্তান। তবে আরও ভালো কিছু পেতে এবার সালমানকে দলে ভিড়িয়েছেন রিমো ডি সুজা।#