শুভ বড়দিন উপলক্ষে খ্রীষ্টান সম্প্রদায়ের সাথে সিটি মেয়রের শুভেচ্ছা বিনিময়

0
466

সংবাদ বিজ্ঞপ্তি : খ্রীষ্টান সম্প্রদায়ের শুভ বড়দিন উপলক্ষে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান  রবিবার সন্ধ্যায় নগরীর বিভিন্ন চার্চে যান এবং শুভেচ্ছা বিনিময় করেন। তিনি বড়দিনের শুভেচ্ছা স্বরূপ চার্চের বিশপের হাতে কেক, চকলেট ও ফুল উপহার দেন।

খুলনা মহানগরীতে বসবাসরত খ্রীষ্টান সম্প্রদায়ের সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সিটি মেয়র বলেন, যীশু খ্রীষ্ট সত্য, ন্যায়, শান্তি প্রতিষ্ঠা ও মানবসেবায় আত্মবিসর্জনের মাধ্যমে ত্যাগের যে মহান দৃষ্টান্ত রেখে গেছেন তা মানব ইতিহাসে সমুজ্জ্বল হয়ে আছে। তাঁর এই ত্যাগের মহিমা খ্রীষ্টান ধর্মালম্বীদের আলোর পথে অনুপ্রাণিত করছে। তিনি যীশু খ্রীষ্টের এই মহান ব্রতে উজ্জীবিত হয়ে দেশ ও জাতির কল্যাণে অবদান রাখার জন্য খ্রীষ্টান সম্প্রদায়ের প্রতি আহবান জানান। তিনি খ্রীষ্টান সম্প্রদায়ের সুখ-শান্তি ও কল্যাণ কামনা করেন।

কেসিসি’র প্যানেল মেয়র শেখ হাফিজুর রহমান হাফিজ, কাউন্সিলর মোঃ মাহবুব কায়সার, ইমাম হাসান চৌধুরী ময়না, মোঃ গিয়াস উদ্দিন বনি, মোঃ হাফিজুর রহমান মনি, সংরক্ষিত আসনের কাউন্সিলর রাবেয়া ফাহিদ হাসনাহেনা, কেসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা পলাশ কান্তি বালা, প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) মোঃ নাজমুল ইসলাম, নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আব্দুল হালিম সহ খ্রীষ্টান সম্প্রদায়ের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।