শুধু নিজেরা নয়, নৌকার পক্ষে অন্যদের সাথে কথা বলুন- সালাম মূর্শেদী এমপি

0
382

খবর বিজ্ঞপ্তি:  খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বুধবার তার নির্বাচনী এলাকার তেরখাদা উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন। পরিদর্শনের সময় তিনি সরকারি অনুদানের পাশাপাশি ব্যক্তিগত তহবিলের অনুদানও প্রদান করেন।
পূজা মন্ডপ পরিদর্শন ও অনুদান প্রদানের সময় তিনি বিভিন্ন অনুষ্ঠানে বক্তৃতা করেন।
খুলনা-৪ আসনের সাংসদ আব্দুস সালাম মূর্শেদী তার বক্তৃতায় বলেন, আগামী সংসদ নির্বাচনকে সহজ ভাবে নেওয়া যাবে না। সুজা ভাইয়ের অসমাপ্ত কাজ সমাপ্ত করা হবে তার প্রথম চ্যালেঞ্জ। প্রধানমন্ত্রী প্রদত্ত সরকারি ভাতা নেয়ার জন্য কোন ধরনের টাকা দেবেন না। আর কেউ নিলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
তিনি আরও বলেন, আগামী নির্বাচনে আপনাদের ভোটে বিজয়ের মাধ্যমে এই আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়া হবে। কোন সময় প্রতিপক্ষকে দুর্বল ভাবা যাবে না। শুধু নিজেরা নয়, নৌকার পক্ষে অন্যদের সাথে কথা বলার আহবান জানান।
প্রধান অতিথি বলেন, আপনারা দায়িত্ব নিয়ে নৌকার জন্য নির্বাচনে কাজ করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন।
তেরখাদা উপজেলার অধিকাংশ মন্দির তিনি পরিদর্শন করেন।
তিনি উপজেলার রাস্তাঘাটসহ জনগণের চাহিদার ভিত্তিতে বিভিন্ন প্রতিষ্ঠানের কার্যক্রমের জন্য তাৎক্ষণিক নির্দেশও প্রদান করেন।
এ সময় উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, স্তানীয় জনপ্রতিনিধি ও সংশ্লিষ্ট এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।