শিরোমণির নিপা ও তার শিশু সন্তানকে ঢাকা থেকে উদ্ধার

0
399

ফুলবাড়ীগেট (খুলনা) প্রতিনিধি, খুলনাটাইমস:
নগরীর খানজাহান আলী থানাধীন শিরোমনি এলাকায় প্রবাসী রোকনুজ্জামানের স্ত্রী মোসাঃ নিপা বেগম (৩৩) ও তার শিশু সন্তানকে পুলিশ ঢাকার মোহাম্মদপুর থানা এলাকা থেকে উদ্ধার করেছে।
পুলিশ জানান, শিরোমনি মধ্যপাড়ার মোঃ খলিল শেখের স্ত্রী নিপা বেগম তার শিশু সন্তান আলিককে নিয়ে স্বামীর বাড়ি থেকে নিরুদ্দেশ হলে নিপার পিতা ফুলতলার গাড়াখোলা এলাকার মোঃ সবুর শেখ নিপার স্বামী মোঃ খলিলসহ ৪জনকে আসামী করে খানজাহান আলী থানায় মানবপাচার দমন অপরাধ ২০১২ এর ৩/৫/৮/১১ ধারায় একটি মামলা দায়ের করেন(মামলা নং ১৬ তাং ১৬/১২/১৭)।
নিপার স্বামী খলিলের পরিবার জানান, খলিল বিদেশ থেকে বাড়ী আসলে বিদেশে থাকা কালিন সময়ে যে টাকা পাঠিয়েছে তার হিসাব দিতে না পারায় এবং টাকা কোথায় খরচ করছে তা জানতে চাওয়াকে কেন্দ্র করে স্বামী স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হলে নিপা তার সন্তাকে নিয়ে কাউকে কিছু না বলে বাড়ী থেকে চলে যায়। পরে তার পিতা স্বাামী খলিলকে আসামী করে মামলা দায়ের করেন।
এদিকে খানজাহান আলী থানার এস আই মোঃ রোকনুজ্জামান গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার মোহাম্মদপুর থানা পুলিশের সহযোগিতায় গত ৪ ফেব্রয়ারী ঢাকার মোহাম্মদপুর থানা এলাকা থেকে তাকে উদ্ধার করে। পরে নিপা খুলনা মেট্রেপলিটন ম্যজিস্ট্রেট আদালতে তার জবান বন্দি প্রদান করেন।
পুলিশ জানান, নিপা তার জবান বিন্দিতে বলেছেন তিনি স্বেচ্ছায় স্বামীর উপর অভিমান করে সন্তানকে নিয়ে বাড়ী থেকে নিরুদ্দেশ হন।