শিক্ষার্থীদের পড়াশুনায় মনোনিবেশ করে সু-শিক্ষায় শিক্ষিত হতে হবে : শেখ হারুন

0
289

বিজ্ঞপ্তি:
খুলনায় বটিয়াঘাটা উপজেলার খারাবাদ-বাইনতলা স্কুল এন্ড কলেজ এর ৭৮তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার মঙ্গলবার বিকাল ৫টায় উদ্বোধন করেন খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ।
এ সময় তিনি বলেন বর্তমান সরকার শিক্ষা ক্ষেত্রে অতীতের যে কোন সময়ের থেকে বেশি সহায়তা প্রদান করছে, অর্থের অভাবে আজ আর শিক্ষার্থীদের পড়ালেখা বন্ধ করতে হচ্ছে না। প্রধানমন্ত্রীর দৃঢ় প্রচেষ্টায় শিক্ষার্থীদের আজ বিনামূল্যে বই প্রদান করা হচ্ছে সাথে সাথে তাদের পরিবারের হাতে তুলে দেয়া হচ্ছে উপবৃত্তির অর্থ। এ সময় তিনি আরও বলেন আজকের কোমলমতি শিক্ষার্থীরাই আগামী দিনে দেশ পরিচালনা করবে। এজন্য পড়াশুনায় মনোনিবেশ করে তাদের সু-শিক্ষায় শিক্ষিত হতে হবে।
অধ্যক্ষ শেখ আবুল কাশেম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন খুলনা জেলা আওয়ামী লীগের সিনিয়র সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুজ্জামান জামাল, বটিয়াঘাটার উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. নবকুমার চক্রবর্তী, উপজেলা শিক্ষা কর্মকর্তা নারায়ন চন্দ্র মন্ডল।
উপস্থিত ছিলেন খুলনা জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সরদার জাকির হোসেন, যুবনেতা জামিল খান, মাহফুজুর রহমান সোহাগ, পাপিয়া সারোয়ার, তাপস জোয়াদ্দার, তালিউর রহমান সানি, শেখ রাসেল আহম্মেদ, দ্বীপ পান্ডে বিশ^, চঞ্চল রায়, অনুপম মন্ডল, ফাইমিন সরদার, আহসান আহমেদ পাভেল, মোনায়েম খান, মোঃ হাসিব গোলদার, মোঃ আজিজুল শেখ, মোঃ মাসুদ রানা মিঠু, মোঃ নাসির উদ্দিন শেখ, মোঃ আলী হোসেন, মোঃ নাছিম উদ্দিন, প্রহলাদ চন্দ্র পাল, নিশিত চক্রবর্তী, নাজমুন নাহার, নাছিমা সুলতানা, শেখ নজরুল ইসলাম, মোঃ আছাদুজ্জামান, তাহেরা খাতুন, মনোতোষ কুমার দাস প্রমুখ।