শারদীয় দূর্গা উৎসব উপলক্ষে পূজা মন্ডপ পরিদর্শন করেছেন খুলনা জেলা প্রশাসক

0
39

নিজস্ব প্রতিবেদক:
শারদীয় দূর্গা উৎসব উপলক্ষে খুলনা জেলার রুপসা উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন খুলনা জেলা প্রশাসক মো: মনিরুজ্জামান তালুকদার। বৃহস্পতিবার সন্ধ্যা থেকে রুপসার বিভিন্ন পূজা মন্ডপে পরিদর্শন করেন। পরিদর্শনকালে ঘাটভোগ ইউনিয়নের ডোবা উত্তর পাড়া পূজা মন্ডপে সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় করেন।

মতবিমিনয়কালে প্রধান অতিথির অতিথির বক্তব্যে খুলনা জেলা প্রশাসক মো: মনিরুজ্জামান তালুকদার বলেন, প্রত্যেক ধর্মই শান্তির কথা বলে, আমার দ্বারা যেনো কেউ ক্ষতিগ্রস্থ না হয়। আমরা যদি ধর্মের পথেই চলি তাহলে মারামারি কাটাকাটি থাকবেনা। এসময় তিনি আরোও বলেন কোনো ধর্মেই বিশৃংঙ্খলাকে সমর্থন করেনা। যারা ধর্ম নিয়ে যারা বাড়াবাড়ি করে তারা কোনো ধর্মের অনুসারি হতে পারেনা বলে মন্তব্য করেন তিনি।

এসময় আরোও উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন খুলনা জেলা পুলিশ সুপার মাহবুব হাসান। রুপসা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন বাদশা।

খুলনা জেলা আওয়ামীলীগের সদস্য অসিত বরণ বিশ্বাসের পরিচালনায় এসময় আরোও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) মো: সাদিকুর রহমান খান, রুপসা উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া তাসনিম, রুপসা থানার অফিসার ইনচার্জ সরদার মোশাররফ হোসেনসহ পুলিশের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও পূজা উদযান কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।