শাকিবের প্রশংসায় পঞ্চমুখ এভ্রিল

0
430

বিনোদন ডেস্ক:

বিবাহিত জীবনের তথ্য গোপন করার অভিযোগেই অল্পের জন্য মাথা থেকে খসে গেছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট। তবে, পেছনে পড়ে থাকার পাত্রী নন মডেল ও লেডি বাইকার জান্নাতুল নাঈম এভ্রিল। এবার জানা গেলো শাকিব খানের বিপরীতে চলচ্চিত্রে অভিষেক ঘটতে যাচ্ছে মিস ওয়ার্ল্ড থেকে বাদ পড়া এই মডেলের।

তিনি বললেন, “আমি অতীত নিয়ে কিছু ভাবি না। কেননা অতীত থেকে আমি কিছু পাইনি। ফলে হারানোরও কিছু নেই, দু:খ পাওয়ারও কিছু নেই। আমি আমার বর্তমান ও ভবিষ্যতের দিকে তাকিয়ে।”

এভ্রিল বেশ কিছু মিউজিক ভিডিও ও একঘন্টার নাটকে ডাক পান এভ্রিল। কিন্তু তার টার্গেট ছিলো চলচ্চিত্র। সে স্বপ্নই পূরণ হতে যাচ্ছে এভ্রিলের। আরশাদ আদনান প্রযোজিত নতুন চলচ্চিত্রে শাকিব খানের বিপরীতে বড়পর্দায় অভিষেক হতে যাচ্ছে তার। এমনই গুঞ্জন যখন হওয়ায় সে ঘটনার সত্যতা স্বীকার করলেন এভ্রিল।

বললেন, “ইচ্ছা ছিলো এটা সারপ্রাইজ হিসেবে থাকবে। কিন্তু তা হলো না। শাকিব খানের সঙ্গে একটি ছবির ব্যাপারে কথা চূড়ান্ত হয়েছে। ১৫ জুলাই’র মধ্যেই একটি আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে বিস্তারিত জানাবে প্রযোজনা প্রতিষ্ঠান। তার আগ পর্যন্ত এতটুকুই।”

শাকিবের বিপরীতে নতুন নায়িকা হয়ে আসছেন এভ্রিল, এমন খবরে চমকে গেছে চলচ্চিত্রপাড়া। এভ্রিলও শাকিবের প্রশংসায় পঞ্চমুখ।

বললেন, “ওনাকে দূর থেকে যেমন মনে দায়িত্ববান মনে হয় কাছে গিয়ে দেখেছি শাকিব খান আরও বেশি দায়িত্ববান ও রূচিশীল। উনি যে প্রতিনিয়ত নিজেকে বদলাচ্ছেন, একের পর এক কাজ করে যাচ্ছেন কোন দিকে না তাকিয়ে এটাই আমার কাছে অনেক অ্যামেজিং মনে হয়।”