শরণখোলায় সড়ক দুর্ঘটনায় ৬ পূণ্যার্থী আহত

0
297

শরণখোলা সংবাদদাতা:
বাগেরহাটের শরণখোলার আঞ্চলিক মহাসড়কে বাসের ধাক্কায় টমটম উল্টে ৬ পূণ্যার্থী আহত হয়েছেন। মোরেলগঞ্জ উপজেলার ল²ীখালীর গোপালসাধুর মেলা থেকে ফেরার পথে শুক্রবার দুপুর ১১টার দিকে শরণখোলার ধানসাগর ইউনিয়নের চেয়ারম্যান ব্রিজ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
আহতরা হলেন, গজেন হালদার (৮০), কল্পপনা রাণী (৩০), অনিতা রাণী (৩৫), ভারতী রাণী (৪০) শিমু রাণী (২৬) ও শিপন হালদার (৩০)। এদের বাড়ি শরণখোলা উপজেলা ধানসাগর ইউনিয়নের বড় রাজাপুর গ্রামে। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
ধানসাগর ইউপি সদস্য তপু বিশ্বাস ও প্রত্যক্ষদর্শীরা জানান, ওই ৬ পূণ্যার্থী বৃহস্পতিবার বিকেলে টমটম ভাড়া করে গোপালসাধুর মেলায় যান। সেখানে পূণ্য¯œান শেষে শুক্রবার সকালে ওই টমটমে বাড়ি ফিরছিলেন। এ সময় মোরেলগঞ্জ থেকে শরণখোলার উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস পেছন থেকে পূণ্যার্থীবাহী টমটমি কে ধাক্কা দিলে উল্টে খাদে পড়ে যায়। এতে মারাত্মক আহত হন তারা।
শরণখোলা থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. কবিরুল ইসলাম জানান, দুর্ঘটনারা খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। অভিযুক্ত বাসের চালক পালিয়ে গেছে । তাকে ধরার চেষ্টা চলছে। ##