শরণখোলায় মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও সম্মান প্রদান

0
368

শেখ মোহাম্মদ আলী, শরণখোলা অফিস :
ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সভাপতি ও বাগেরহাট জেলা আওয়ামী লীগের সদস্য এইচ এম বদিউজ্জামান সোহাগ বলেছেন, ৭১ সালে বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে যারা মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহন করে দেশ স্বাধীন করেছেন, সেই বীর মুক্তিযোদ্ধারা দীর্ঘ বছর চরম অবহেলায় দিন যাপন করেছেন। ৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর তাদের মূল্যায়ন শুরু হয়েছে। বিশ্ব মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদেরকে যোগ্য সম্মান দিয়েছেন।
মহান বিজয় দিবস উপলক্ষ্যে সোমবার বাগেরহাটের শরণখোলা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় বদিউজ্জামান সোহাগ এ কথা বলেন।

শরণখোলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কামাল উদ্দিন আকনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তৃতা করেন, যুদ্ধকালীন কমান্ডার ও আওয়ামী লীগ নেতা মো. মেজাম্মেল হোসেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির বাবুল, মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা তালুকদার, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আব্দুল গফ্ফার সুবেদার, মুক্তিযোদ্ধা হেমায়েত উদ্দিন বাদশা, সাখাওয়াত হোসেন, আবু জাফর জব্বার, আবু রাজ্জাক আকন, আ. রউফ মল্লিক, ওহিন্দ্র কুমার মিস্ত্রী, আওয়ামী লীগ নেতা হাসানুজ্জামান পারভেজ, মইনুল ইসলাম টিপু, গোলাম মোস্তফা মধু, জালাল আহমেদ রুমী, মহিউদ্দিন খান, যুবলীগ নেতা আজমল হোসেন মুক্তা, ছাত্রলীগ নেতা হাসান মীর প্রমূখ। পরে বদিউজ্জামান সোহাগের পক্ষ থেকে উপজেলার পাঁচশ’ মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের মাঝে শীতবস্ত্র ও উন্নত খাবর বিতরণ করা হয়।