শরণখোলায় বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার আবাসিক হোটেল থেকে

0
323

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি :
শরণখোলা উপজেলা সদর রায়েন্দা বাজারের আল-মদিনা (পিংকি) নামের একটি আবাসিক হোটেল থেকে বিপুল পরিমান বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১৯ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে ওই আবাসিক হোটেলের চারতলার ৪নম্বর কক্ষ থেকে এ সরঞ্জাম উদ্ধার করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, গত ১৫ নভেম্বর দুপুরে দুই ব্যক্তি হোটেলের চারতলার ৪নম্বর কক্ষ ভাড়া নিয়ে মালামাল রেখে চলে যায়। এ পর গত চার দিনেও তারা ফিরে না আসায় হোটেল ম্যানেজার বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন। পরে পুলিশ হোটেল কক্ষের তালা ভেঙে বোমা তৈরীর দুটি বড় আকারের হটপট, গান পাউডার, লোহা ও পিতলের স্পিøন্টারসহ বিপুল পরিমান সরঞ্জাম উদ্ধার করে। এসময় হোটেলের বোর্ডার রেজিস্ট্রারে বোর্ডার হিসেবে বগুড়ার আদমদীঘি উপজেলার পাহালোহা আলীপাড়া গ্রামের মৃত. মমতাজ উদ্দিনের ছেলে মাহতাব উদ্দিন ও একই এলাকার সাদেক আলীর ছেলে আজাদুলের নাম রয়েছে বলে জানায় পুলিশ।
হোটেল ম্যানেজার মো. সাহাবুদ্দিন জানান, গত ১৫ নভেম্বর দুপুর ২টার দিকে ওই দুই ব্যক্তি চারতলার ৪নম্বর কক্ষ ভাড়া নেয়। তাদের দেয়া নামঠিকানা রেজিস্ট্রারভুক্ত করা হয়। এসময় তাদের কাছে দুটি ট্রাভেল ব্যাগ ছিলো। তারা হোটেলে ব্যাগ রেখে বাইরে যায়। তার পর আর হোটেলে ফিরে না আসায় বিষয়টি পুলিশকে জানানো হয়।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলাম জানান, আল-মদিনা (পিংকি) আবাসিক হোটেল কর্তৃপক্ষের অভিযোগ পেয়ে একটি কক্ষ থেকে বোমা তৈরীর বিপুল পরিমান সরঞ্জাম উদ্ধার করা হয় এবং বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ##