শরণখোলায় প্রতিপক্ষের হামলায় গৃহবধূসহ আহত-৩ : স্বর্ণের চেইন ছিনতাই

0
176

শরণখোলা প্রতিনিধি:
শরণখোলায় রাজাপুর গ্রামে মঙ্গলবার সকালে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় গৃহবধু সহ ৩জন আহত ও স্বর্ণের চেইন ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। গুরুতর আহত দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন গৃহবধূ সাবিনা বেগম সাংবাদিকদের জানান, প্রতিবেশী পেশাদার গরু চোর ইয়াকুব হাওলাদারের সাথে বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে তাদের শত্রুতা চলে আসছে। মঙ্গলবার সকালে পরিকল্পিতভাবে প্রতিপক্ষ ইয়াকুব ও তার পুত্র রুমান, কন্যা লিমাসহ সঙ্গীয় আরো ৩/৪ জন দা লাঠি লোহার রড নিয়ে তাদের বাড়ীর আঙ্গিনায় অনধিকার প্রবেশ করে গালিগালাজ ও নানা ধরণের হুংকার দিয়ে তার পিতা হালিমকে খুঁজতে থাকে। সে তাদের কারণ জিজ্ঞাসাবাদ করলে প্রতিপক্ষরা তাকে বেদম মারপিট করে তার গলা থেকে স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। এসময় তার ডাক চিৎকারে সাবিনার চাচা শফিকুল ও নানী পিয়ারা বেগম এগিয়ে আসলে হামলাকারীরা তাদেরও বেদম মারপিটে আহত করে ফেলে রেখে যায় বলে সাবিনা জানায়। পরে প্রতিবেশীরা গুরুতর আহত সাবিনা ও শফিকুলকে উদ্ধার করে দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।
শরণখোলা থানা অফিসার ইনচার্জ মোঃ সাইদুর রহমান বলেন, মারামারির খবর তিনি শুনেছেন বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।