শরণখোলায় দু’দিন ধরে নিখোঁজ পঞ্চম শ্রেণির ছাত্রী 

0
344

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের শরণখোলায় রাবেয়া আক্তার (১০) নামের এক স্কুলছাত্রী দু’দিন ধরে নিখোঁজ রয়েছে। সে রায়েন্দা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। সোমবার সকাল ৮টায় স্কুলের কোচিং ক্লাস শেষে এ্যাসেম্বলিতে অংশগ্রহন করে রাবেয়া। কিন্তু এর পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছেনা।
নিখোঁজ রাবেয়া উপজেলা সদর রায়েন্দা বাজারের হতদরিদ্র শহিদুল ইসলাম মীরের মেয়ে। এঘটনায় শরণখোলা থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করা হয়েছে।

 

এদিকে, ছাত্রী নিখোঁজের ঘটনায় মঙ্গলবার দুপুরে বিদ্যালয়ে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। ম্যানেজিং কমিটির সভাপতি মো. জিয়াউল হাসান বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কবিরুল ইসলাম, ওসি (তদন্ত) ঠাকুরদাশ, সহকারী শিক্ষা কর্মকর্তা মো. মিজানুর রহমান পাইক, প্রেসক্লাবে সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, প্রধান শিক্ষক মো. সাইয়েদুল ইসলামসহ শিক্ষকরা উপস্থিত ছিলেন। সভায় ছাত্রছাত্রীদের প্রতি শিক্ষকদের আরো যতœবান ও সজাগ দৃষ্টি রাখতে বলা হয়েছে।
নিখোঁজ ছাত্রীর বাবা মো. শহিদুল ইসলাম মীর জানান, তার মেয়ে সকালে স্কুলে যাওয়ার কথা বলে বের হয়ে আর বাড়ি ফিরেনি। সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি। কোনো আত্মীয়স্বজনের বাড়িতেও যায়নি সে। এখন পরিবারের সবাই দুঃশ্চিন্তায় পড়েছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাইয়েদুল ইসলাম জানান, রাবেয়া সকালে স্কুলে কোচিং শেষে এ্যসেম্বলিতে অংশগ্রহন করেছে। দুপুরের পর তার পরিবারের পক্ষ থেকে নিখোঁজের বিষয়টি জানা যায়। শিক্ষকরাও বিষয়টি অনুসন্ধান করছে।
শরণখোলা থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. কবিরুল ইসলাম জানান, পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। এর পর সকল থানায় নিখোঁজের বিষয়ে ম্যাসেজ (বার্তা) পাঠানো হয়েছে। স্কুলছাত্রীকে উদ্ধারে চেষ্টা চলছে। ##