শরণখোলায় জমি নিয়ে সংঘর্ষে আহত-৭

0
377

শরণখোলা আঞ্চলিক অফিসঃ শরণখোলায় শনিবার (৩ নভেম্বর) সকাল ৮টার দিকে পশ্চিম রাজাপুর গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে দু’গ্রুপের সংঘর্ষে সাতজন আহত হয়েছে। আহতের মধ্যে গুরুতর জখম হাসিব হাওলাদার (৩৫) ও শাহিন হাওলাদারকে (৪০) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
অপর আহতরা হলেন, আ. হক মৃধা (৭০), তার ছেলে মতিয়ার রহমান মৃধা (৪৮), রুবেল মৃধা (২৫), হাসান মৃধা (৩৫) এবং হাসানের শাশুড়ি পিয়ারা বেগম (৫০)। এদেরকে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহত মতিয়ার মৃধা জানান, একমাস আগে তাদের ধান ক্ষেতে কীটনাশক দেওয়ার সময় প্রতিপক্ষের ওয়ারেজ হাওলাদারের ছেলে হাসিব ও শাহিন তার বাবা হক মৃধাকে মারধর করে। তিনি চট্টগ্রাম কর্মস্থল থেকে বাড়ী এসে বাবাকে মারধরে বিষয় জানতে চাওয়ায় উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ বাধে। এতে দুই পক্ষের সাতজন রক্তাক্ত জখম হয়।
শরণখোলা হাসাপাতালের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক মো. আ. করিম জানান, গুরুতর জখম দুজনকে খুলনা মেডিকেলে পাঠানো হয়েছে। বিষয়টি থানায় অবহিত করা হয়েছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার সরকার জানান, দুই পক্ষের কেউই এখনো লিখিত অভিযোগ করেনি।