শরণখোলায় উদ্ধার হওয়া অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে

0
1039

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি, খুলনাটাইমস:
বাগেরহাটের শরণখোলার বলেশ্বর নদী থেকে সোমবার দুপুরে উদ্ধার হওয়া অজ্ঞাত লাশের পরিচয় পাওয়া গেছে। ওই যুবকের নাম মাছুম হাওলাদার। সে পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলা টগরা গ্রামের মৃত নরুল ইসলাম হাওলাদরের ছেলে।
পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, মাসুম একমাস আগে ইন্দুরকানীর সাইদুল ইসলামের ইটের ভাটায় শ্রমিক হিসেবে কাজ নেয়। সেখান থেকে ১৫দিন আগে সে নিখোঁজ হয়। পরিবারের লোকজন বহু খোঁজ করেও তার সন্ধান পায়নি। নিখোঁজের বিষয়ে ভাটা মালিকও কোনো সদোত্তর দিতে পানেননি। এক পর্যায়ে গত ২১ জানূয়ারি ইন্দুরকানী থানায় পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরী (জিডি) করা হয়। নিহত যুবকের ভাই মো. আলামীন হাওলাদার জানান, ফেসবুকে লাশের ছবি দেখে শরণখোলা থানায় যোগাযোগ করা হয়। পরে পুলিশের মাধ্যমে বিস্তারিত জেনে বাগেরহাট মর্গে গিয়ে তাকে সনাক্ত করা হয়। এব্যাপারে ইন্দুরকানী থানায় হত্যা মামলা করা হবে বলে তিনি জানান। তবে, কে বা কারা তাকে হত্যা করেছে তা জানাতে পারেননি।
শরণখোলা থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. কবিরুল ইসলাম জানান, মঙ্গলবার সকালে ওই যুবকের ভাই ও আত্মীয়স্বজনরা থানা আসেন। তাদেরকে বাগেরহাট মর্গে যোগাযোগ করার জন্য বলা হয়। এদিন দুপুরে ময়না তদন্ত শেষে পরিবারের লোকেরা লাশ বাড়িতে নিয়ে গেছে। ##