শরণখোলায় ইয়াবা ও গাঁজা উদ্ধার : ইউপি সদস্যসহ আটক ৩,

0
630
sdr

শরণখোলা প্রতিনিধি: বাগেরহাটের শরণখোলায় মাদকবিরোধী অভিযানে এক ইউপি সদস্যসহ পুলিশের হাতে তিন জন আটক হয়েছে। শনিবার দুপুর ১টার দিকে উপজেলার সাউথখালী ইউনিয়নের দক্ষিণ তাফালবাড়ি এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২১ পিচ ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা ও মাদকসেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।
আটক তিন জন হলেন, উপজেলার দক্ষিণ তাফালবাড়ি গ্রামের মৃত আনসার আলী হাওলাদারের ছেলে ও সাউথাখালী ইউনিয়ন পরিষদের ৩নং দক্ষিণ তাফালবাড়ি ওয়ার্ডের ইউপি সদস্য মো. ওবায়দুর রহমান (৩৮), উত্তর তাফালবাড়ি গ্রামের কাঞ্চন হাওলাদারে ছেলে আসলাম হাওলাদার (৩২) এবং একই গ্রামের আইউব খানের ছেলে আরিফ খান (২৫)।
শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কবিরুল ইসলাম জানান, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে এসআই শফিকুল আলম ও এসআই কামরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযানে যান। এসময় গোপন সংবাদ পেয়ে তারা দক্ষিণ তাফালবাড়ি গ্রামের সুখরঞ্জন বিশ্বাসের পরিত্যাক্ত বাগানে অভিযান চালিয়ে মাদকসেবনের সময় ওই তিন জনকে আটক করেন।
ওসি জানান, আটক তিন জনের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। এরা দীর্ঘদিন ধরে মাদক সেবন ও বিক্রি করে আসছেন বলে জানান তিনি।