শরণখোলায় অনিয়মের অভিযোগে আমড়াগাছিয়া বিদ্যালয়ের প্রধান শিক্ষককে অব্যাহতি

0
344

 

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি, খুলনাটাইমস:

বিভিন্ন দূর্ণীতি ও অনিয়মের অভিযোগে চলমান এসএসসি পরীক্ষায় শরণখোলার আমড়াগাছিয়া বহমুখী উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রের সচিবের দায়িত্ব থেকে উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ছরোয়ার হোসেনকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে ।

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, চলমান এসএসসি পরীক্ষায় আমড়াগাছিয়া বহমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে না না অনিয়মের অভিযোগ ওঠে। বিশেষ করে উপজেলার দক্ষিণ বাধাল গ্রামের সিদ্দিকুর রহমানের কন্যা আমড়াগাছিয়া বহমুখী উচ্চ বিদ্যালয়ের ২০১৫ সালের অনিয়মিত পরীক্ষার্থী সামসুন নাহার এবারের পরীক্ষায় অংশ নিতে গেলে তাকে ২০১৬ সালের প্রশ্ন না দিয়ে ২০১৮ সালের পরীক্ষার প্রশ্ন পত্র দিয়ে পরীক্ষা নেয়া হয়েছে। এ কারণে সামসুন নাহার পরীক্ষায় নিশ্চিত অকৃতকার্য হওয়ার সম্মূখীন হয়ে পড়ায় মানষিক ভাবে ভেঙ্গে পড়েছে। বিষয়টি নিয়ে সামসুন নাহার গত ৬ ফেব্রæয়ারী উপজেলা নির্বাহী অফিসারকে লিখিত অভিযোগ দিলে নির্বাহী অফিসার তদন্ত করে বিষয়টির সত্যতার প্রমান পান। এ ছাড়াও উক্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে আরো অনিয়মের অভিযোগ ওঠে।

এ ব্যপারে উপজেলা নির্বাহী অফিসার ১২ ফেব্রæয়ারী এক লিখিত আদেশে কেন্দ্র সচিবের দায়িত্ব থেকে উক্ত প্রধান শিক্ষককে অব্যাহতি দিয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ নুরুজ্জামানকে কেনদ্র সচিবের দায়িত্ব দিয়েছেন।#