শনিবার অসছেন প্রধানমন্ত্রী : নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে খুলনা

0
381

টাইমস পতিবেদক : বঙ্গবন্ধ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩ মার্চ শনিবার খুলনায় অসছেন। এই দিন নগরীর সার্কিট হাউজ মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন তিনি। এদিকে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে খুলনা মহানগরীকে। খুলনা মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে নেওয়া হয়েছে তিন ¯থরের কঠোর নিরাপত্তা ব্যবস্থা।
বৃহস্পতিবার (১ মার্চ) দুপুরে সার্কিট হাউজ মাঠ পরিদর্শন শষে সাংবাদিকদের এ তথ্য জানান খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. হুমায়ুন কবীর পিপিএম।
এ সময় তিনি আরও জানান, সার্বিক নিরাপত্তার জন্য মোতায়েন করা হবে সাড়ে তিন হাজার পুলিশ সদস্য। স্থাপন করা হয়েছে ৭০টির বেশি ক্লোজ সার্কিট ক্যামেরা। এছাড়া জনসভাস্থলে নেতাকর্মীদের যাতায়াতের পথে স্থাপন করা হবে আর্চওয়ে।
পুলিশ কমিশনার বলেন, খালিশপুর ও খুলনা সার্কিট হাউজ মাঠের জনসভাকে কেন্দ্র করে ইতোমধ্যেই নগরীর প্রবেশপথসহ গুরত্বপূর্ণ স্থানে চেকপোস্ট, মোবাইল টহল, র‌্যাবের টহল বৃদ্ধি করা হয়েছে। এছাড়া হোটেল, ছাত্রাবাসগুলোতেও নজরদারি করা হচ্ছে। মাঠে ও মাঠের বাইরে সাদা পোশাক, পোশাকধারী এবং নারী পুলিশ মোতায়েন করা হবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাতায়াতের পথে সব দোকানপাট একদিনের জন্য বন্ধ থাকবে বলেও জানান তিনি।