লেখাপড়ার পাশাপাশি যুবকদের খেলাধূলার অভ্যাস গড়তে হবে : কেসিসি মেয়র

0
234

খবর বিজ্ঞপ্তি: খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, লেখাপড়ার পাশাপাশি যুবকদের খেলাধুলার সাথে সম্পৃক্ত করতে হবে। নিয়মিত খেলাধুলার অভ্যাস গড়ে তুলতে পারলে যুবকদের মাকদাসক্তির মত ধ্বংসাত্মক পথ থেকে বিরত রাখা সম্ভব উল্লেখ করে সিটি মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত দেশ গড়ে তুলতে সর্বাত্মক প্রচেষ্টা শুরু করেছেন। এ কার্যক্রম সফল করতে যুব সমাজকে এগিয়ে আসতে হবে।
সিটি মেয়র রবিবার সকালে নগরীর আযম খান সরকারি কমার্স কলেজ মাঠে কলেজের আন্ত:বিভাগীয় ফুটবল প্রতিযোগিতা ২০১৯ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করছিলেন। কলেজের ১২টি বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।
সিটি মেয়র আরো বলেন, খুলনা মহানগরীতে খেলাধুলার সম্প্রসারণ ও উন্নয়নে খুলনা সিটি কর্পোরেশন আন্তরিক। মহানগরী সম্প্রসারিত অংশে পরিকল্পিতভাবে পর্যাপ্ত মাঠসহ আনুসঙ্গিক সকল ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রসঙ্গক্রমে সিটি মেয়র বলেন, আওয়ামীলীগের চলমান সম্মেলনে কোন কমিটিতে দুর্নীতিবাজ ও মাদকাসক্তের ঠাই দেয়া হবে না। এমনকি তাদেরকে দলের সদস্যও করা হবে না। নির্বাচনী অঙ্গীকার বাস্তবায়নের মাধ্যমে খুলনাকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তোলা হবে।
কলেজের অধ্যক্ষ কালিপদ মজুমদার-এর সভাপতিত্বে অনুষ্ঠানে কলেজের উপাধ্যক্ষ সেলিনা বুলবুল, সাবেক অধ্যক্ষ প্রফেসর আবুল বাশার মোল্যা, ক্রীড়া সংগঠক সুজন আহমেদ, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আসাদুজ্জামান রাসেল সহ শিক্ষক ও শিক্ষার্থীগণ এ সময় উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ফাইনাল পর্বে ম্যানেজমেন্ট বিভাগকে পরাজিত করে মার্কেটিং বিভাগ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। সিটি মেয়র চ্যাম্পিয়ন ও রানার-আপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন এবং ম্যান অব দা ম্যাচসহ কৃতী খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন।