লবণচরায় যুবলীগ নেতা ইমরান ও তার স্ত্রীকে হামলায় ঘটনায় গ্রেফতার নেই

0
521

নিজস্ব প্রতিবেদক:
লবণচরা থানাধিন দক্ষিণ নিরালা আল আকসা এলাকায় জমি নিয়ে বিরোধের জেরে ২৩নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম-আহবায়ক এসএম ইমরান হোসেন ও তার স্ত্রী লাবনী সুলতানাকে মারপিট করার ঘটনায় মামলা হলেও কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এদিকে আসামিরা গ্রেফতার না হওয়ায় নিরাপত্তাহীনতায় ভুগছে বাদী ও তার পরিবার। মামলার আসামিরা হলেন নগরীর ৩৭/১ টিবি বাউন্ডারী রোডের বাসিন্দা মো. আবু তালেবের ছেলে মো. তারেকুজ্জামান (৫০), তারেকুজ্জামানের স্ত্রী আসমা জামান (৪৫) ও মো. আনিস উদ্দিনের ছেলে মো. আবু বক্কর সিদ্দিক (৪)।
মামলার বিবরণে জানা যায়, গত ২মে দুপুর সাড়ে ১২টার দিকে আসামিরাসহ অজ্ঞাতনামা আরো ২/৩জন লবণচরা থানাধিন দক্ষিণ নিরালা আল আকসা ১নং গলির বাসিন্দা মৃত. আব্দুর রহিমের ছেলে ইমরান হোসেনের জমির বেড়া ভেঙ্গে প্রবেশ করে দেয়াল দেয়ার চেষ্টা করে। এসময় ইমরান তার স্ত্রী লাবনী সুলতানা বাঁধা দিতে গেলে আসামিরা ধারালো অস্ত্র দিয়ে তাদের মারপিট করে। তারা আমার ঘরে ডুকে নগদ এক লাখ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। চলে যাওয়ার সময় এ ঘটনা নিয়ে বাড়াবাড়ি করলে তাদের জানে মেরে ফেলবে বলে হুমকি দেয়। এঘটনায় ইমরান বাদী হয়ে ৩জরে নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরো ২/৩জনকে আসামি করে লবণচরা থানায় মামলা দায়ের করেন যার নং-৮।
মামলার তদন্ত কর্মকর্ত এসআই রতেœশ্বর জানান, মামলার পর থেকে আসামিরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। অচিরেই তাদের গ্রেফতার করা হবে।