রোটারি ক্লাব অব সুন্দরবনের উদ্যোগে করোনা দুর্যোগে আর্থিক সহায়তা

0
496

খবর বিজ্ঞপ্তি: আজ ৭ জুন (রবিবার) রোটারি ক্লাব অব সুন্দরবন এর ব্যবস্থাপনায়, খুলনার সাউথ সেন্ট্রাল রোডের ” খুলনা মহিলা আলিয়া মাদ্রাসা ” প্রাঙ্গণে করোনা ভাইরাসের সংক্রমণ কালে আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।
মৃধা ফাউন্ডেশন এর সহায়তায় পরিচালিত এই সহায়তা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, রোটারি ক্লাব অব সুন্দরবন এর সভাপতি রোটাঃ কামরুল করিম বাবু।
রোটাঃ মোঃ মফিদুল ইসলাম টুটুল এর সন্ঞ্চালনায় এই অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, আর্থিক সহায়তা প্রকল্পের সমন্বয়ক এবং প্রকল্প পরিচালক, রোটাঃ উপাধ্যক্ষ রুমা নন্দী।
তিনি মৃধা ফাউন্ডেশন ইউএসএ কে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়ে বলেন, প্রবাসে অবস্থান করেও দেশের মানুষের প্রতি দায়ীত্ব বোধের জায়গা থেকে বহু কাজ তাঁরা করছেন, এটা সবার জন্য অনুকরণীয় দৃষ্টান্ত।
মৃধা ফাউন্ডেশন এর চেয়ারপার্সন চিনু মৃধাকে রোটারি ক্লাব অব সুন্দরবন এর পক্ষ থেকে ধন্যবাদ জানান রোটাঃ ইন্জিনিয়ার আজমুল গফুর মুকুল।
সভায় আরো বক্তব্য রাখেন রোটারি ক্লাব অব সুন্দরবন এর সদস্য এবং এসিস্ট্যান্ট গভর্নর ইন্জিনিয়ার রুহুল আমিন হাওলাদার, রোটারিয়ান মোহাম্মদ মোস্তফা , রোটাঃ শেখ নাসিরুজ্জামান।
অতিথি রোটারিয়ানদের মধ্যে উপস্থিত ছিলেন,
খুলনা প্রেস ক্লাব সভাপতি, এস এম নজরুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা বিশিষ্ট সাংবাদিক মকবুল হোসেন মিন্টু
রোটারিয়ান মোল্লা মারুফ আল রশিদ, রোটারিয়ান সোহেল মাহমুদ , রোটারিয়ান আশিস দে, রোটারিয়ান মীর বরকত আলী
রোটারিয়ান হাদিউজ্জামান বিশ্বাস,ও রোটারিয়ান অধ্যক্ষ আখি আক্তার সহ খুলনা অন্ঞ্চলের রোটারি নেতৃবৃন্দ।
বক্তারা আশা প্রকাশ করেন, মহামারী দুর্যোগকালীন সময়ে মৃধা ফাউন্ডেশন এর এই দেশ প্রেম এবং দেশের মানুষের জন্য এই সহযোগিতা অব্যাহত থাকবে।