রূপসায় বিপুল পরিমাণ ভেজাল শিশু খাদ্যসহ তিনজন আটক

0
702

নিজস্ব প্রতিবেদক:
খুলনার রূপসায় বিপুল পরিমান ভেজাল কোমল পানীয়, আইচবার ও জুসসহ তিন জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। রবিবার রাতব্যাপি রূপসা উপজেলার শ্রীরামপুর এলাকায় ধারাবাহিক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন- আঃ মান্নান শেখ (৬০) উপজেলার শ্রীরামপুরের মৃত গোলাম মোস্তফা ছেলে, শাহিন রেজওয়ান হাওলাদার (৩৯) একই এলাকার আ. বারেক হাওলাদারের ছেলে ও রুহুল আমিন শিকদার (৩৫) কেসমত খুলনা গ্রামের মৃত চান মিয়া শিকদারের ছেলে।
অভিযানে ডিবি পুলিশ আব্দুল মান্নান শেখের বাড়ী থেকে ২০০ পিস ভেজাল হই স্পিড, ১৫০ পিস ভেজাল ডেইরী মিল্ক, ২০০ পিস ভেজাল রোবট ড্রিংকস এবং ২,৫০০ পিচ মেরী রোবট ড্রিংকস উদ্ধার করে। পরবর্তীতে আসামি রুহুল আমিন শিকদার ও শাহিন হাওলাদারের বাড়ীতে অভিযান পরিচালনা করে ১৮০০ পিস ভেজাল কোমল পানীয় হাই স্পিড, ৮৫০ পিস ভেজাল ডেইরী মিল্ক, ১৮০০ পিস ভেজাল রোবট ড্রিংকস এবং ৫০০ পিচ বেবী রোবট ড্রিংকস জব্দ করেন।
জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মোঃ তোফায়েল আহমেদ জানান, অভিযানে ৪১ হাজার ৩০০ টাকার বিপুল পরিমান ভেজাল কোমল পানীয়, আইচবার ও জুস উদ্ধারসহ তিন জনকে আটক করা হয়েছে। আসামিদের জিজ্ঞাসাবাদে জানা গেছে, একটি সংঘবদ্ধ চক্রের সহায়তায় বিভিন্ন কোম্পানির নাম ও লোগ ব্যবহার করে তারা মানহীন ও অস্বাস্থ্যকর কোমাল পানীয় এবং শিশু খাদ্য বাজারে ছাড়ছে। প্রদত্ত তথ্যের ভিত্তিতে এসকল ভেজাল পন্য উৎপাদন ও বিপণনের সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।