রূপসায় ট্রাক ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ভ্যানচালকসহ নিহত ২

0
330

বিশেষ প্রতিনিধি, খুলনা :
খুলনায় ট্রাক ও ইঞ্জিন চালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ভ্যান চালকসহ ২ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন খুলনার বটিয়াঘাটা থানার হাদিরাবাদ গ্রামের মৃতঃ নূর মোহাম্মদ শেখ এর পুত্র ভ্যানচালক ছাত্তার শেখ (৫৫) ও একই গ্রামের ইছা শেখ এর স্ত্রী যাত্রী পলি বেগম (৩০)। এছাড়া মৃত পলি বেগমের স্বামী ইছা শেখ (৪০) ও তার পুত্র গনি আমিন (১১) গুরুতর আহত হয়েছে। গতকাল বিকাল সাড়ে চারটায় রূপসা থানার জাবুসা চৌরাস্তায় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ভ্যানচালক মৃত ছাত্তার শেখ এর ইঞ্জিনচালিত ভ্যান রিজার্ভ করে একই পরিবারের মৃত পলি বেগমসহ তার স্বামী ইছা শেখ ও তার পুত্র গনি আমিনকে নিয়ে প্রথমে নৈহাটি বেড়াতে যায়। পরবর্তীতে তারা সবাই মিলে খুলনার লবনচরা এলাকায় নামক স্থানে তার জামাতা মোঃ আলমগীর হোসেনের বাড়ী যাওয়ার জন্য রওনা হলে জাবুসা চৌরাস্তা ক্রস করার সময় খুলনাগামী যশোর-ড-১১-০৭১৩ নম্বর ধানভর্তি ট্রাকের নিচে পড়ে ইঞ্জিনচালিত ভ্যানটি দুমরে-মুচরে যায়। এসময় ট্রাকের নিচে চাপা পড়ে ভ্যানে থাকা ৪ জনের মধ্যে ছাত্তার শেখ ও পলি বেগম মারা যান এবং ইছা শেখ ও তার পুত্র গনি আমিন গুরুতর আহত হয়। তাৎক্ষনিকভাবে তাদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এসময় ট্রাক ফেলে রেখে চালক ও হেলপার পালিয়ে যায়।
রূপসা থানার এসআই ইব্রাহীম জানান, আলাইপুর থেকে ভ্যানটি জাবুসার উদ্দেশে যাচ্ছিল। বাগেরহাট থেকে খুলনাগামী ট্রাকটি রূপসার বাইপাস সড়কের জাবুসা চৌরাস্তা মোড়ে ভ্যানটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ভ্যান চালক ছাত্তার ও যাত্রী পলি নিহত ও দুইজন আহত হয়। পরে তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।