ক্রীড়া ক্ষেত্রে মানুষ ব্যাস্ত থাকলে সন্ত্রাস বা মাদক তাদের স্পর্শ করতে পারেনা:জুম কনফারেন্সে এমপি সালাম মূর্শেদী

0
31

রূপসা প্রতিনিধি:
খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, বর্তমান সরকার ক্রীড়া ক্ষেত্রে অসামান্য অবদান রাখছে। শেখ হাসিনা সরকার যখনই দেশ পরিচালনা করে তখনই ক্রীড়া ক্ষেত্রে বাংলাদেশের নাম বহি: বিশে^ ছড়িয়ে পড়ে। আর বাংলাদেশের খেলোয়াড়রা তাদের নৈপূন্য খেলার মাধ্যমে বহি: বিশে^র কাছে আত্ম প্রকাশ করে। তিনি বলেন ক্রীড়া ক্ষেত্রে মানুষ ব্যাস্ত থাকলে সন্ত্রাস বা মাদক তাদের স্পর্শ করতে পারেনা। এ কারনে বর্তমান সরকার মাদক ও সন্ত্রাস নির্মূলে সকল ধরনের খেলার আয়োজন করে যেমন যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করে তেমনি মানুষের মাঝে আনন্দ, উল্লাস ছড়িয়ে বিনোদনের চাহিদা পূরণ করে।

তিনি গতকাল ৬ জন বিকালে কাজদিয়া সরকারী উচ্চ মাধ্যমিক বিদ্যালয় মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ড কাপ টুর্নামেন্টের ফাইনাল খেলায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জুম কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতা কালে এ কথা বলেন। খেলায় নৈহাটি ইউনিয়ন পরিষদ ও আইচগাতী ইউনিয়ন পরিষদ অংশ গ্রহন করে। তুমুল প্রতিদ্বন্দ্বিতা পূর্ন এ খেলায় প্রধমার্ধ গোল শূন্য অবস্থায় শেষ হয়। পরে দ্বিতীয়ার্ধের ১৫ মিনিট বাকী থাকতে নৈহাটি ইউনিয়ন পরিষদের পক্ষে ১০ নম্বর জার্সি পরিহিত রানা পর পর ২ টি গোল করে আইচগাতী ইউনিয়ন পরিষদকে পরাজিত করে। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় বিজয়ী দলের রানা এবং ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয় আইচগাতী ইউনিয়ন পরিষদের ফেরদৌস। খেলা পরিচালনা করেন মাহবুবুর রহমান, শাহ আলম এবং কিশোর বকশী।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া তাছনিমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন সহকারী কমিশনার (ভূমি) খান মাসুম বিল্লাহ, মি. বাংলাদেশ আজাদ আবুল কালাম, যুব উন্নয়ন কর্মকর্তা মোল্লা আবু বকর, জেলা আওয়ামীলীগ সদস্য জাহাঙ্গীর হোসেন মুকুল। টুর্নামেন্ট কমিটির আহবায়ক অধ্যাপক আহমেদুল কবীর চাইনিজের পরিচালনায় বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য আ: মজিদ ফকির, নৈহাটি ইউপি চেয়ারম্যান কামাল হোসেন বুলবুল, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোরশেদুল আলম বাবু, সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম মোস্তফা, স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মো: মনিরুজ্জামান, রূপসা প্রেসক্লাবের সাধারন সম্পাদক কৃষ্ণ গোপাল সেন, প্রভাষক বাসির আহম্মেদ লালু, রূপসা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার দে, ফিফা রেফারী আ: রহমান ঢালী, সাংবাদিক খান আ: জব্বার শিবলী, চিত্ত রঞ্জন সেন, আওয়ামীলীগ নেতা ইলিয়াজ শেখ, নাজির হোসেন, মোস্তাকুজ্জামান, সাবেক খেলোয়াড় শাহিনুর রহমান প্রমুখ।

খুলনা টাইমস/এমআইআর

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here