রূপসায় চোরের উপদ্রব বেড়েছে

0
324

রূপসা প্রতিনিধি :
রূপসা উপজেলার নৈহাটী গোডাউনের মোড়ে স্যানিটারী দোকানে চুরি সংঘটিত হয়েছে। ১৬ অক্টোবর দিনগত গভীর রাতে দোকানের টিনের চাল কেটে ৬৫ হাজার টাকা নিয়ে গেছে সঙ্গবদ্ধ চোরের দল।
দোকান মালিক মোত্তালেব হোসেন জানান, রাত ১১টায় তিনি তার স্যানিটারি দোকান বন্ধ করে বাড়িতে যান। আজ ১৭ অক্টোবর সকালে তিনি দোকান খুলে দেখেন টিনের চাল কেটে চোরেরা ভিতরে প্রবেশ করে ক্যাশে থাকা ৬৫ হাজার টাকা নিয়ে গেছে। বাজারে ২ জন পাহারাদার নিযুক্ত থাকলেও তারা চুরির বিষয়টি আঁচ করতে পারেনি বলে স্থানীয় সূত্রে জানা গেছে।
প্রসঙ্গত, রূপসা উপজেলা এলাকায় সাম্প্রতিক সময়ে চুরি-ডাকাতি আশংকাজনকভাবে বৃদ্ধি পেয়েছে। এর আগে গত ৬ অক্টেবর রাতে কাজদিয়া বাজারে দিপঙ্করের মুদি দোকান চুরি সংঘটিত হয়। চোরের দল দোকানের টিনের চাল কেটে ভিতরে প্রবেশ করে ১৫ হাজার টাকা সহ বিভিন্ন মালামাল নিয়ে যায়।
২ অক্টোবর রাত আড়াইটার দিকে সামন্তসেনা গ্রামে অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর সদস্য সরদার মোস্তফা নওরোজের বাড়িতে ডাকাতি সংঘটিত হয়। আট জনের একটি ডাকাত দল ঘরের পেছনের দরজার কড়া ভেঙে ভিতরে প্রবেশ করে অস্ত্রের মুখে স্বামী-স্ত্রী’র হাত-পা বেঁধে ৩০হাজার টাকা, তিনভরি স্বর্নালংকার ও ৫০হাজার টাকা মূল্যের মালামাল নিয়ে যায়।
একই রাতে উপজেলার খাজাডাঙ্গা গ্রামে বারান্দার তালা ভেঙ্গে আব্দুল হালিম এর ছেলে রাসেলের এফজেট মোটর সাইকেল চুরি করে নিয়ে যায় চোরেরা।
এসব ঘটনায় থানায় অভিযোগ ও মামলা হলেও অপরাধীরা রয়েছে ধরা ছোয়ার বাইরে। যে কারণে চুরি-ডাকাতি অপ্রতিরোধ্যভাবে বেড়ে চলেছে। একারণে শংকিত রয়েছে সাধারণ মানুষ।