রূপসার দলীয় নেতাকর্মীদের দীর্ঘদিনের কোন্দল মেটালেন – সালাম মূর্শেদী এমপি

0
382

বিজ্ঞপ্তি: রূপসা উপজেলা আওয়ামী লীগ, চেয়ারম্যান, ইউনিয়ন, ওয়ার্ড ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে বুধবার এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। রূপসা উপজেলা আওয়ামী লীগ খুলনা সার্কিট হাউজ অডিটোরিয়ামে বেলা ১১টায় এ অনুষ্ঠানের আয়োজন করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ। সম্মানিত অতিথি ছিলেন খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী।
সাংসদ আব্দুস সালাম মূর্শেদী অনুষ্ঠান শুরুর আগেই রূপসার ঘাটভোগ ইউনিয়নের নেতাকর্মীসহ দলীয় নেতাকর্মীদের নিয়ে আলাদা ভাবে আলোচনায় বসেন। আলোচনার মাধ্যমে তিনি শান্তিপূর্ণভাবে দলীয় নেতাকর্মীদের মধ্যে কয়েক বছরের কোন্দল মিটিয়ে দেন। তিনি দলীয় কোন্দলে থাকা নেতাদের বুকে বুক মিলিয়ে এক সাথে কাজ করার আহবান জানান। দলীয় নেতাকর্মীরা আভ্যন্তরীণ কোন্দল ভুলে একসাথে মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।
খুলনা-৪ আসনের সাংসদ আব্দুস সালাম মূর্শেদী তার বক্তৃতায় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ি কমিটি যে ভাবে আছে সেভাবেই থাকবে। সকলকে নৌকার জন্য মতবিরোধ ভুলে একসাথে কাজ করতে হবে। নির্বাচন সংশ্লিষ্ট কমিটিতে সকলকে মূল্যায়ন করা হবে। যদি কেউ মূল্যায়ন না পান তাহলে তাকে তিনি নিজেই মূল্যায়ন করবেন।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্বাচনে একপক্ষের অস্তিত্বের লড়াই আর এক পক্ষের সম্মান রক্ষার লড়াই। সকলকে নৌকা প্রতীকে ভোট দিয়ে তাকে বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী হিসেবে দেখার এবং উন্নয়নে অংশীদার হওয়ার আহবান জানান।
রূপসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দীন বাদশা’র সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার আবুল কাশেম ডাবলু।
এ সময় উপজেলা চেয়ারম্যান, স্থানীয় জনপ্রতিনিধি, দলীয় নেতাকর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।