রূপসার আইচগাতীতে চার দিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন

0
490

নিজস্ব প্রতিবেদক, খুলনা টাইমস :
মহান বিজয় দিবস উপলক্ষে রূপসা উপজেলার আইচগাতী ইউনিয়নের শোলপুর-যুগিহাটী বাদামতলা মাঠে চার দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান মঙ্গলবার থেকে শুরু হয়েছে। স্থানীয় ক্লাব শোলপুর যুগিহাটী মিতালী যুব সংঘ কর্তৃপক্ষ ৫৭ তম এ বার্ষিক অনুষ্ঠানের আয়োজন করেছে।
মিতালী যুব সংঘ’র সাধারন সম্পাদক ও ই্উ পি সদস্য শেখ মনিরুল ইসলাম (বুলু)’র সভাপতিত্তে¡ আইচগাতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল বিকেল পৌনে চার টার দিকে বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক মালিক ছরোয়ার উদ্দীন, যুগ্ম আহবায়ক মোঃ মোতালেব হোসেন, রূপসা থানা আওয়ামীলীগ যুগ্ম সাধারন সম্পাদক ইমদাদুল ইসলাম এবং আইচগাতী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শেখ মনিরুজ্জামান মনি।
আয়োজনের প্রথম দিনে যুবকদের ৩শ মিটার দৌড়, কিশোরদের লম্বা লাফ, বালকদের ১শ মিটার দৌড়, কন্যা শিশুদের ১শ মিটার দৌড়, নারীদের ২শ মিটার দৌড় ও বল নিক্ষেপ এবং দড়াটানা প্রতিযোগীতার প্রথম পর্ব অনুষ্ঠিত হয়েছে।
ক্রীড়া পরিচালনা করেন,আলহাজ্ব খান আবু জাফর,গোলদার আব্দুল কাদের,শেখ মাসুদ উদ্দীন,মনিরুল ইসলাম বাবুল,খান শরিফুল ইসলাম জুয়েল এবং এ্যাড.শাহজাহান আলী (শরিফ)।