রুপসায় জেলা আ’লীগ নেতা অসিত বরণে’র কম্বল বিতরণ

0
33

নিজস্ব প্রতিবেদক:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় অসহায় মানুষের পাশে দাড়াবার অঙ্গিকার নিয়ে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন এমপি’র পক্ষ থেকে রুপসায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক ছাত্রনেতা অসিত বরণ বিশ্বাস। সোমবার(২৪ জানুয়ারী) বিকালে রুপসার সরকারি বঙ্গবন্ধু কলেজ মাঠে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় জেলা আওয়ামীলীগ নেতা অসিত বরণ বিশ্বাস বলেন, যেকোনো দুর্যোগ দু:সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের পাশে থেকেছেন। করোনার কঠিন সময়েও তিনি সহযোগিতা অব্যাহত রেখেছেন। সেই সাথে খুলনাঞ্চলে শেখ পরিবারের বলিষ্ট ভূমিকায় প্রতিটা মানুষের কাছে পৌছে গেছে সহযোগিতা। তারই ধারাবাহিতায় শীতের সময় যাদের বস্ত্র কেনার সামথ্য নেই তাদের জন্য শেখ হেলাল উদ্দিন এমপির পক্ষ থেকে কম্বল বিতরণ করা হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন, রুপসা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আয়ুব মল্লিক বাবু, যুগ্ন-সাধারন সম্পাদক মো: ইমাদ হোসেন, আইচগাতী ইউনিয়ন আওয়ামীলীরে সভাপতি শেখ মনিরুজ্জামান মনি, সাধারন সম্পাদক আরিফুজ্জামান লিটন, উপজেলা যুবনেতা এবিএম কামরুজ্জামান, জেলা ছাত্রলীগের সভাপতি মো: পারভেজ হাওলাদার।

এছাড়াও উপস্থিত ছিলেন, প্রদীপ বিশ্বাস, শাহনেওয়াজ টিংকু, মিয়া আরমান, মো: মারুফ হোসেন, গোপাল শাহ জগ, নাজিম, সালাহউদ্দিন মোড়ল, জুয়েল, সরদার শরিফুল ইসলাম তনু, আবির হোসেন, হৃদয়, সুমন শেখ, শামিম, শাহিন, মলয় প্রমুখ।