রিয়াল মাদ্রিদ ছাড়ার ইঙ্গিত রোনালদোর

0
262

স্পোর্টস ডেস্ক:

ইউরোপের সেরার লড়াইয়ে গতকাল রাতে মাঠে নেমেছিল লিভারপুল- রিয়াল মাদ্রিদ। ইউক্রেনের কিয়েভে ফাইনালে মোহামেদ সালাহর লিভারপুলকে ৩-১ গোলের বড় ব্যবধানে হারিয়ে টানা তৃতীয়বারের মতো শিরোপা নিজেদের ঘরে তোলে জিনেদিন জিদানের শিষ্যরা। এমন ঐতিহাসিক জয়ে স্বভাবতই উচ্ছ্বসিত রিয়াল শিবির। কিন্তু রিয়াল মাদ্রিদ শিবিরের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে এত আলোর ঝলকানির ভিড়ে নিষ্প্রভই মনে হলো। এরই মধ্যে ম্যাচ শেষে রিয়াল মাদ্রিদ ছাড়ার ইঙ্গিতও দিলেন এই তারকা।

চ্যাম্পিয়নস লিগের টুর্নামেন্টজুড়েই দারুণ ফর্মে ছিলেন রোনালদো। লা লিগায় ব্যর্থ হলেও দলের প্রয়োজনে চ্যাম্পিয়নস লিগে নিজের নামের প্রতি সুবিচার করেছেন। দলের ৩০ গোলের মধ্যে পর্তুগিজ এই ফরোয়ার্ডের গোলসংখ্যাই ১৫। মূলত দলকে ফাইনালে তোলার ক্ষেত্রে এই ফরোয়ার্ডের অবদানই সবচেয়ে বেশি। কিন্তু ফাইনালের মঞ্চে করিম বেনজেমা-গ্যারেথ বেলের নায়কোচিত অবদানে আড়ালেই ছিলেন রোনালদো। ম্যাচ শেষেও শোনা গেল অন্যরকম কথা।

এই তারকা বলেন, ‘রিয়াল মাদ্রিদে থাকা অনেক সুখের। কিছুদিনের মধ্যেই আমি আমার ভক্তদের কিছু ব্যাপারে জবাব দেব, যারা সবসময় আমার পাশে থেকেছেন। একজন খেলোয়াড়ের ভবিষ্যৎ এখন গুরুত্বপূর্ণ নয়। সময়টা এখন উদযাপনের।’

অন্য একটি সাক্ষাৎকারেও রোনালদো একই কথার পুনরাবৃত্তি করেন। এই ৩৩ বছর বয়সী পর্তুগিজ বলেন, ‘আমার কোনো সন্দেহ নেই, একজন খেলোয়াড়ের ভবিষ্যৎ এখন কোনোভাবেই গুরুত্বপূর্ণ নয়। এখন আমি বিশ্রাম নেব এবং দেশের জন্য প্রস্তুত হব। দেখা যাক, পরবর্তী সময়ে কী হয়। আমি বর্তমান সময়টা উপভোগ করছি।