রিয়ালে খেলার স্বপ্ন দেখেন হ্যাজার্ড

0
298

খুলনাটাইমস ডেস্কঃছোটবেলা থেকেই রিয়াল মাদ্রিদের হয়ে খেলার স্বপ্ন দেখেছেন বেলজিয়াম তারকা এডেন হ্যাজার্ড। চেলসিতে দীর্ঘ ছয় বছর কাটিয়ে নিজেকে প্রমাণ করলেও সেই স্বপ্ন এখনো দেখে চলেছেন ২৭ বছর বয়সী এই উইঙ্গার।নতুন কোচ মরিজিও সারির অধীনে হ্যাজার্ড চেলসিকে মৌসুমে এখনো পর্যন্ত অপরাজিত থাকার রেকর্ড উপহার দিয়েছেন। সব ধরনের প্রতিযোগিতায় এবারের মৌসুমে করেছেন আট গোল। হ্যাজার্ডের নেতৃত্বে প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটি ও লিভারপুলের সাথে যৌথভাবে চেলসি টেবিলের শীর্ষে রয়েছে। বিশ্বকাপে বেলজিয়ামের এই তারকা বিশ্বের দ্বিতীয় সেরা খেলোয়াড় হিসেবে ভূষিত হয়েছেন। তার নেতৃত্বেই বেলজিয়াম রাশিয়ায় তৃতীয় স্থান লাভ করে যা দেশটির ইতিহাসে সর্বোচ্চ সাফল্য।

কিন্তু সবকিছুকে ছাপিয়ে এখনো মনের কোনায় প্রিয় দল রিয়ালে খেলার স্বপ্ন বুনে যাচ্ছেন। গত মৌসুমেও তার দলবদল নিয়ে ট্রান্সফার মার্কেট বেশ সড়ব ছিল। রবিবার সাউদাম্পটনের বিপক্ষে ৩-০ গোলের জয়ের ম্যাচ শেষে বৃটিশ গণমাধ্যমে হ্যাজার্ড বলেছেন, ‘আমি এই বিষয়টি নিয়ে বিশ্বকাপের পরেই কথা বলেছি। আমি মনে করি একটি সফল বিশ্বকাপ শেষে অনেক কিছুরই পরিবর্তন হয়েছে। এই মুহূর্তে আমি দারুণ ফুটবল খেলছি। রিয়াল মাদ্রিদ বিশ্বের সেরা ক্লাব। এ বিষয়ে আমি মোটেই মিথ্যা বলবো না। ছোটবেলা থেকেই সেখানে খেলার স্বপ্ন ছিল। এই ক্লাবটি নিয়ে আমি স্বপ্ন দেখি। এই বিষয়টি নিয়ে প্রতিদিন আমি কথা বলতে চাই না। আমার এত সময়ও নাই, তবে নিজের ভবিষ্যত নিয়ে খুব শিগগিরই কথা বলবো।’

ক্রিস্টিয়ানো রোনালদোর অনুপস্থিতিতে হ্যাজার্ডকে নিয়ে রিয়াল ভাল কিছু আশা করতেই পারে বলে সংশ্লিষ্টদের মত। ১৯৮৫ সালের পর এই প্রথমবারের মত টানা চার ম্যাচে গোলবিহীন রয়েছে বর্তমান ইউরোপীয়ান চ্যাম্পিয়নরা। ২০২০ সালে চেলসির সাথে চুক্তি শেষ হয়ে যাবে হ্যাজার্ডের।